Extra Marital Affair: পিৎজা ডেলিভারির নামে নম্বর সেভ, চালাচালি হত নগ্ন ছবিও! স্ত্রীর পরকীয়া যে ভাবে জানলেন স্বামী

Bizarre: ওই ব্যক্তি জানিয়েছেন ৬ বছর আগে বিয়ে হয়েছিল তাঁর। ভালই ছিল তাঁদের দাম্পত্য জীবন। কিন্তু সম্পর্তি স্ত্রীর প্রতি তাঁর সন্দেহ জন্মেছিল।

Extra Marital Affair: পিৎজা ডেলিভারির নামে নম্বর সেভ, চালাচালি হত নগ্ন ছবিও! স্ত্রীর পরকীয়া যে ভাবে জানলেন স্বামী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 9:35 AM

সম্পর্কে আবদ্ধ হয়েও মন বসে না অনেকের। বিবাহের পর অনেকে অন্য পুরুষ বা মহিলার সঙ্গে সম্পর্কে জড়ান। বিবাহ বহির্ভূত সেই সব সম্পর্ক অনেক লুকিয়ে বেশ কাটিয়ে দেন। কিন্তু অনেকে সঙ্গীর কাছে ধরাও পড়ে যান। তখনই অধিকাংশ ক্ষেত্রে শুরু হয় অশান্তি। কেউ কেউ আবার নীরবে সহ্য করে যান। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুনের ঘটনাও প্রায়শই ঘটে থাকে। সম্প্রতি এক ব্যক্তি রেডিটে জানিয়েছেন কী ভাবে তিনি স্ত্রীর বিবাহ বহিভূত সম্পর্কের কথা জেনেছেন। কী ভাবে তাঁর স্ত্রী বিশ্বাসের সুযোগ দিয়ে তাঁর নাকের ডগা দিয়ে অন্য পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন। এবং নিজের খোলামেলা ছবি পাঠিয়েছেন প্রেমিককে। তা নিয়ে নেটিজেনরা বিভিন্ন মন্তব্যও করেছেন।

ওই ব্যক্তি জানিয়েছেন ৬ বছর আগে বিয়ে হয়েছিল তাঁর। ভালই ছিল তাঁদের দাম্পত্য জীবন। কিন্তু সম্পর্তি স্ত্রীর প্রতি তাঁর সন্দেহ জন্মেছিল। স্ত্রী প্রায়শই ফোনে মগ্ন থাকত। এ নিয়ে স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করলে এড়িয়ে যেতেন স্ত্রী। স্ত্রীর ফোনে পিৎজা ডেলিভারির নম্বর নিয়েও এ ক বার প্রশ্ন তুলেছিলেন তিনি। কিন্তু স্ত্রী জানায় পিৎজা ডেলিভারির জন্য তিনি কথা বলছেন। এই ব্যক্তি জানিয়েছেন, সম্প্রতি তিনি স্বপ্ন দেখেন তাঁর স্ত্রী পরকীয়ায় জড়িয়েছেন। তার পরই আরও অস্থিত হয়ে পড়েন তিনি। সম্প্রতি স্ত্রী ফোন লক না করেই বাথরুমে স্নান করতে গিয়েছিলেন। তখনই স্ত্রীর ফোন ঘাটতে থাকেন স্বামী। তা করতে গিয়েই তাঁর চক্ষু চড়ক গাছ। তিনি দেখেন পিৎজা ডেলিভারি বলে স্ত্রীর ফোনে যে নম্বর রয়েছে, তা আদতে ডেলিভারির নয়। স্ত্রীর প্রেমিকের। প্রায় ৬ মাস ধরে চলছে তাঁদের প্রেমলীলা। স্ত্রী নিজের প্রচুর নগ্ন ছবিও পাঠিয়েছেন সেই নম্বরে। সঙ্গে খুল্লামখুল্লা কথাবার্তা তো রয়েইছে।

এর পরই স্ত্রীর কীর্তি ফাঁস করেছেন এই ব্যক্তি। তাঁর অনুপস্থিতি প্রেমিক ঘরে এসে শারীরিক সম্পর্ক স্থাপন করত বলেও ওই ব্যক্তির কাছে স্বীকার করেছেন তাঁর স্ত্রী। স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করার কথ ভাবছেন বলেও নিজের পোস্টে জানিয়েছেন ওই ব্যক্তি।