Thailand Mass Shooting : থাইল্যান্ডে ডে-কেয়ার সেন্টারে নির্বিচারে গুলি, নিহত কমপক্ষে ২২ শিশু সহ ৩৪

Thailand Mass Shooting : থাইল্যান্ডের ডে-কেয়ার সেন্টারে নির্বিচারে চলল গুলি। মৃত অন্তত ৩১।

Thailand Mass Shooting : থাইল্যান্ডে ডে-কেয়ার সেন্টারে নির্বিচারে গুলি, নিহত কমপক্ষে ২২ শিশু সহ ৩৪
ছবি সৌজন্যে : টুইটার
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Oct 06, 2022 | 5:07 PM

ব্যাংকক : বৃহস্পতিবার থাইল্যান্ডে নির্বিচারে গুলিতে (Mass Shooting) মৃত কমপক্ষে ৩৪। পুলিশের মুখপাত্র জানিয়েছেন, এদিন থাইল্যান্ডের উত্তর-পূর্ব প্রদেশের শিশুদের একটি ডে-কেয়ার সেন্টারে নির্বিচারে গুলি চালানো হয়। পুলিশ বিবৃতিতে জানিয়েছে, মৃতদের মধ্যে রয়েছেন প্রাপ্ত বয়স্ক ও শিশুও। এদিকে এই ঘটনায় অভিযোগ উঠেছে এক প্রাক্তন পুলিশ আধিকারিকের বিরুদ্ধে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। সরকারের মুখপাত্র জানিয়েছেন,সমস্ত সংস্থাকে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছেন থাইল্যান্ডের প্রধানমন্ত্রী। পাশাপাশি এই ঘটনায় জড়িত ব্যক্তিকে তাড়াতাড়ি গ্রেফতার করার নির্দেশ দিয়েছেন।

এদিনের শুটিংয়ের ঘটনায় ৩৪ জনের মধ্যে ২২ জন শিশুর মৃত্যু হয়েছে। এই ঘটনার বিষয়ে ডেপুটি পুলিশের মুখপাত্র আর্চন ক্রাইটং সংবাদ সংস্থা রয়টার্সকে জানিয়েছেন, ‘এই ঘটনায় অন্তত ২০ জন নিহত হয়েছেন। এই ঘটনা সম্পর্কে এখনও বিস্তারিত জানা যায়নি।’ পরে পুলিশ জানিয়েছে,অন্ততপক্ষে ৩৪ জনের মৃত্যু হয়েছে। ২২ জন শিশুর পাশাপাশি মৃত্যু হয়েছে প্রাপ্ত বয়স্ক বেশ কয়েকজনেরও।

এদিকে বন্দুকবাজের খোঁজে তল্লাশি চালানোর নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। জানা গিয়েছে, একজন প্রাক্তন পুলিশ কর্তা গুলি চালিয়েছে। পুলিশ খোঁজ করলেও তাকে ধরা যায়নি। এই গুলি চালানোর ঘটনার পর সে তার পরিবারের সকল সদস্যকে মেরে আত্মহত্যা করেছে বলে জানা গিয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla