Mass Shooting: ৩ দিনে ৩ বার বন্দুকবাজের হামলা আমেরিকায়, এলোপাথাড়ি গুলিতে মৃত কমপক্ষে ৩, আত্মঘাতী অভিযুক্তও

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Updated on: Jan 25, 2023 | 8:14 AM

Gunman Attack: মঙ্গলবার মধ্য রাতে ওয়াশিংটনের ইয়াকিমার একটি মার্কেটে গুলি চালায় ২১ বছর বয়সী এক বন্দুকবাজ। এলোপাথাড়ি গুলিতে কমপক্ষে তিনজনের মৃত্যু হয়। আহত হন আরও কয়েকজন।

Mass Shooting: ৩ দিনে ৩ বার বন্দুকবাজের হামলা আমেরিকায়, এলোপাথাড়ি গুলিতে মৃত কমপক্ষে ৩, আত্মঘাতী অভিযুক্তও
সিসিটিভি ফুটেজে দেখা যায় অভিযুক্তকে।

ওয়াশিংটন: ফের বন্দুকবাজের (Gunman Attack) হামলা আমেরিকায়। এলোপাথাড়ি গুলিতে (Mass Shoting) প্রাণ হারালেন কমপক্ষে তিনজন। ঘটনাটি ঘটেছে আমেরিকার ওয়াশিংটনের (Washington) ইয়াকিমায়। জানা গিয়েছে, গুলি চালানোর পর ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও, ঘণ্টাখানেক পর পুলিশ যখন বন্দুকবাজকে ধরতে যায়, সেই সময় সে নিজেও আত্মহত্যা করে নেয়। বিগত তিনদিনে এই নিয়ে তৃতীয়বার বন্দুকবাজের হামলা হল আমেরিকায়। একের পর এক হামলার পরই হাই অ্যালার্ট জারি করা হয়েছে। সতর্ক থাকতে বলা হয়েছে নাগরিকদেরও।

সংবাদসংস্থা এপি সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার মধ্য রাতে ওয়াশিংটনের ইয়াকিমার একটি মার্কেটে গুলি চালায় ২১ বছর বয়সী এক বন্দুকবাজ। এলোপাথাড়ি গুলিতে কমপক্ষে তিনজনের মৃত্যু হয়। আহত হন আরও কয়েকজন। হামলার পরই গা ঢাকা দেয় বন্দুকবাজ। কয়েক ঘণ্টা পর একটি ওয়ার হাউসে ওই অভিযুক্ত লুকিয়ে রয়েছে বলে জানতে পারে পুলিশ। তাঁকে গ্রেফতার করতে গেলে, বন্দুকবাজ গুলি চালিয়ে আত্মহত্যা করে নেয়।

এই খবরটিও পড়ুন

ইয়াকিমার পুলিশের প্রধান ম্যাট মুরে জানান, সার্কেল কে মার্কেটে রাত সাড়ে ৩টে নাগাদ ওই বন্দুকবাজ হামলা  চালায়। জেরিড হ্যাডক নামে ২১ বছর বয়সী এক যুবক আচমকাই ওই সময় মার্কেটে উপস্থিত লোকজনেদের উপরে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। ঘটনায় তিনজনের মৃত্যু হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, প্রাথমিক তদন্তে অনুমান, অভিযুক্তের সঙ্গে নিহতদের কোনও শত্রুতা ছিল না। আচমকাই ওই যুবক এসে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ তল্লাশি অভিযান শুরু করে। এর কিছুক্ষণ পরই পুলিশের কাছে একটি ফোন আসে। অভিযুক্তের পরিবারের এক সদস্য ফোন করে জানান যে, ওই যুবক ওয়ার হাউসে লুকিয়ে রয়েছে।  ওয়ারহাউসে পৌঁছলেও, দরজা ভেঙে ভিতরে ঢোকার আগেই অভিযুক্ত নিজেকে গুলি করে আত্মহত্যা করে নেয়। হামলার পিছনে কোনও কারণ ছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla