শুধু দিন গুনছেন! হোয়াইট হাউস থেকে ট্রাম্প বেরলেই বিবাহ বিচ্ছেদে যেতে পারেন মেলানিয়া

উল্টো কথা মেলানিয়ার টুইটেও। সেখানে স্বচ্ছ ভোট গণনার পক্ষে সওয়াল করছেন ফার্স্ট লেডি।

শুধু দিন গুনছেন! হোয়াইট হাউস থেকে ট্রাম্প বেরলেই বিবাহ বিচ্ছেদে যেতে পারেন মেলানিয়া
ফাইল চিত্র
সুমন মহাপাত্র

|

Nov 09, 2020 | 10:37 AM

TV 9 বাংলা ডিজিটাল: প্রত্যেক মিনিট গুনছেন মেলানিয়া ট্রাম্প (Melania Trump)। সুযোগ বুঝেই ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করবেন। এমনই চাঞ্চল্যকর দাবি করলেন মেলানিয়া ট্রাম্পের প্রাক্তন সহযোগী ওমারোসা মানিগল্ট নিউম্যান। তাঁর কথায়, ট্রাম্প ও মেলানিয়ার ১৫ বছরের বিবাহ জীবন ‘শেষ।’ ট্রাম্প হোয়াইট হাউস থেকে বেরোলেই ‘ডিভোর্স’ চাইবেন মেলানিয়া।

এর আগে কেন বিবাহ বিচ্ছেদের পথে হাঁটেননি মেলানিয়া? এই প্রশ্নের উত্তরে নিউম্যান জানান, ট্রাম্প যখন হোয়াইট হাউসে ক্ষমতায় ছিলেন, তখন মেলানিয়া বিচ্ছেদ চাইলে ক্ষমতা ব্যবহার করে মেলানিয়াকে শায়েস্তা করতে পারতেন মার্কিন প্রেসিডেন্ট। তাই এর আগে বিবাহ বিচ্ছেদের কথা বলেননি মেলানিয়া।

অন্য এক প্রাক্তন সহযোগী স্টিফনি ওকঅব জানান, তাঁদের মধ্যে ভালবাসা অনেক আগেই উবে গিয়েছে। হোয়াইট হাউসে মেলানিয়া ও ডোনাল্ড ট্রাম্পের শোয়ার ছিল ঘর আলাদা। ২০১৬ সালে ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় চোখের জল ভেসেছিল মেলানিয়ার। তিনি নাকি বিশ্বাসই করতে পারছিলেন না ট্রাম্প জিতেছেন। ওয়াশিংটনে আসার আগে ছেলের পড়াশোনার জন্য ৫ মাস নিউ ইয়র্কে ছিলেন মেলানিয়া। স্টিফনির দাবি, যাতে সন্তান ব্যারেনসনের উপর ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া, উভয়েরই সমান অধিকার থাকে, সে নিয়ে আলোচনা চলছে দুজনের মধ্যে।

বিশ্বস্ত গোপন সূত্রের দাবি, মেলানিয়া-সহ ডোনাল্ড ট্রাম্পের পরিচিত সকলেই চান যেন তিনি পরাজয় স্বীকার করেন। এমন খবরই প্রকাশ হয়েছে মার্কিন সংবাদ মাধ্যমে। কিন্তু হোয়াইট হাউস ছাড়তে নারাজ ট্রাম্প। অন্য দিকে উল্টো কথা মেলানিয়ার টুইটেও। সেখানে স্বচ্ছ ভোট গণনার পক্ষে সওয়াল করছেন ফার্স্ট লেডি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla