লাইভ চলাকালীনই মডেলের মুখ থেঁতলে দিলেন সোশ্যাল মিডিয়া স্টার, ইউটিউবে সেই ভিডিয়ো দেখে শিউরে উঠলেন সকলে

নিজস্ব প্রতিবেদন: লাইভ শো চলাকালীনই মডেলের মুখে ঘুষি, ডেস্কে ঠেসে থেঁতলে দেওয়া হল মুখ। ইউটিউবে সেই ভিডিয়ো দেখল লক্ষ লক্ষ মানুষ। রাশিয়ার মডেলের ওপর হামলা সোশ্যাল মিডিয়া স্টারের। বিভত্স, ভয়াবহ সেই ভিডিয়ো দেখে চমকে উঠেছেন সকলেই। বছর একুশের এলিনা এফ্রেমোভা অ্যান্ড্রু বুরিম নামে ওই স্টারের একটি লাইভ শোতে অংশ নেন। শো চলাকালীনই অ্যান্ড্রু, (যিনি সোশ্যাল […]

লাইভ চলাকালীনই মডেলের মুখ থেঁতলে দিলেন সোশ্যাল মিডিয়া স্টার, ইউটিউবে সেই ভিডিয়ো দেখে শিউরে উঠলেন সকলে
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2020 | 12:52 PM

নিজস্ব প্রতিবেদন: লাইভ শো চলাকালীনই মডেলের মুখে ঘুষি, ডেস্কে ঠেসে থেঁতলে দেওয়া হল মুখ। ইউটিউবে সেই ভিডিয়ো দেখল লক্ষ লক্ষ মানুষ। রাশিয়ার মডেলের ওপর হামলা সোশ্যাল মিডিয়া স্টারের। বিভত্স, ভয়াবহ সেই ভিডিয়ো দেখে চমকে উঠেছেন সকলেই।

বছর একুশের এলিনা এফ্রেমোভা অ্যান্ড্রু বুরিম নামে ওই স্টারের একটি লাইভ শোতে অংশ নেন। শো চলাকালীনই অ্যান্ড্রু, (যিনি সোশ্যাল মিডিয়ায় মেলস্ট্রয় বলে পরিচিত) এলিনাকে মারধর করা শুরু করেন। একটি বিষয়ে তর্ক থেকেই ঘটনার সূত্রপাত। ভিডিয়োয় দেখা গিয়েছে, অ্যান্ড্রু এলিনা মারতে মারতে ডেস্কে মাথা ঠুকে দিয়েছেন।

দাঁত, মাড়ি ফেটে রক্ত বেরোতে শুরু করেছে এলিনার। ওই অবস্থাতেই ঘাড় ধরে ঠেলতে ঠেলতে তাঁকে বার করে দেওয়া হয়েছে। এবং অ্যান্ড্রু বুরিমকে বাধা দেননি কেউই। অনুষ্ঠানে আগত বাকি অতিথিরা নিজেদের মধ্যে কথা বলে গিয়েছেন। ইতিমধ্যেই এই ভিডিয়োটি ৩২.৫ মিলিয়ন লোক দেখে নিয়েছেন। ইউটিউব থেকে ভিডিয়োটি পরে ব্লক করে দেওয়া হয়। বিষয়টি খতিয়ে দেখছে রাশিয়া পুলিস।

বুরিমের ইউটিউব চ্যানেলটির ৬ লক্ষ ৮০ হাজার সাবস্ক্রাইবার রয়েছে।