Bizarre: শয়তানের কাজ! দুই মহিলা মডেলের প্রকাশ্যে চুম্বন দেখে বললেন ক্ষুব্ধ সন্ন্যাসিনী

Viral Video: ইটালির নাপেলস শহরের রাস্তায় ‘নট ইয়েট’ ম্যাগাজিনের ফোটোশুট চলছিল। সেই ফোটোশুটে অংশ নিয়েছিলেন দুই মডেল।

Bizarre: শয়তানের কাজ! দুই মহিলা মডেলের প্রকাশ্যে চুম্বন দেখে বললেন ক্ষুব্ধ সন্ন্যাসিনী
মহিলাদের চুম্বনে ক্ষুব্ধ সন্ন্যাসিনী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2022 | 3:46 PM

মিলান: ম্যাগাজিনের জন্য ফোটোশুট চলছিল। রাস্তাতেই হচ্ছিল সেই ফোটোশুট। ফোটোশুটের জন্য রাস্তার মধ্যে চুম্বন করছিলেন দুই মডেল। সে সময় ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন এক সন্ন্যাসিনী। দুই যুবতী একে অপরকে চুম্বন করছেন, তা দেখেই রেগে যান ওই সন্ন্যাসিনী। ছুটে চলে আসেন ওই চুম্বনরত দুই মডেলের কাছে। এসেই দুই মডেলকে আদালা করার চেষ্টা করেন তিনি। সে সময় স্থানীয় ভাষায় অনেক কথা বলতে শোনা যায় তাঁকে। জানা গিয়েছে, তিনি বলেছেন, শয়তানের কাজ করছে এরা। এর পর মন্ত্রোচ্চারণও করেন তিনি। যদিও প্রোডাকশের লোকেরাও ছিলেন সেখানে। তার মধ্যে ঢুকেই এই কাজ করেন ওই সন্ন্যাসিনী। এই ঘটনার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিভিন্ন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ইটালিতে।

ইটালির নাপেলস শহরের রাস্তায় ‘নট ইয়েট’ ম্যাগাজিনের ফোটোশুট চলছিল। সেই ফোটোশুটে অংশ নিয়েছিলেন দুই মডেল। সেরেনা ডি ফেরারি এবং ক্য়াশান উইলসন নামের দুই মডেল চুম্বন করছিলেন। ক্যামেরাম্যান ও প্রোডাকশনের লোকেরাও ছিলেন সেখানে। তখনই সেখানে ঢুকে পড়েন ওই ক্যাথোলিক সন্ন্যাসিনী। দু’জনকে সরিয়ে দেন সেখানে থেকে। এই কাজের জন্য ওই দুই মডেলকে রীতিমতো বকা দিতে থাকেন তাঁদের। এতে অবশ্য ওই দুই মডেল কিছু বলেননি। তবে সন্ন্যাসিনীর কাণ্ড দেখে হাসছিলেন তাঁরা।

নট ইয়েট ম্যাগাজিনের ইনস্টাগ্রাম অ্য়াকাউন্ট থেকে শেয়ার করা হয়েছিল এই ঘটনার ভিডিয়োটি। তার পর তা ভাইরাল। ঘটনা নিয়ে ওই ম্যাগাজিনে কর্মরত রবার্ট মাস্তালিয়া বলেছেন, “আমরা ফোটোশুট করছিলাম। সে সময়ই ওই সন্ন্যাসিনী এসে বাধা দেয়। দুই মহিলার চুমু খাওয়া দেখে খু রেগে গিয়েছিলেন তিনি। আমরা কথা বলার পর সেখান থেকে চলে যান তিনি।” করোনাভাইরাস ছড়ানোর জন্য যুবসমাজের এই আচরণকে ওই সন্ন্যাসিনী দায়ী করেন বলেও জানিয়েছেন মাস্তিলিয়া।