Imran Khan: ইমরানের সঙ্গে বৈঠক করতে গিয়ে বিপাকে প্রাক্তন পুলিশকর্তা! ঠাঁই হল শৌচাগারে

Nawaz Sharif: একের পর এক টুইটে ওই হ্যাকার মেমন ও ইমরান খানের মধ্যে হওয়া বৈঠকের বিস্তারিত তথ্য জানিয়েছেন।

Imran Khan: ইমরানের সঙ্গে বৈঠক করতে গিয়ে বিপাকে প্রাক্তন পুলিশকর্তা! ঠাঁই হল শৌচাগারে
ফাইল ছবি।
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Oct 06, 2022 | 2:28 PM

ইসলামবাদ: পাকিস্তান ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সির (Federal Investigation Agency) প্রাক্তন ডিরেক্টর বশির মেমন (Bashir Memon) হ্যাকারের দাবি স্বীকার করে জানিয়েছেন, পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের (Ex Pakistan PM Imran Khan) নির্দেশের ওপর ভিত্তি করে তাঁকে ওয়াশরুমে বন্ধ করে রাখা হয়েছিল, বুধবার সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্টে এমনটাই জানানো হয়েছে। একের পর এক টুইটে ওই হ্যাকার মেমন ও ইমরান খানের মধ্যে হওয়া বৈঠকের বিস্তারিত তথ্য জানিয়েছেন। পরে ওই হ্যাকারের ওই টুইটগুলি টুইটার থেকে মুছে দেওয়া হয়েছে।

জিও টিভি সূত্রে জানা গিয়েছে, মেমন হ্যাকারের দাবির সত্যতা স্বীকার করে জানিয়েছেন, বৈঠকে ইমরান খান পাকিস্তান মুসলিম লিগ নওয়াজ বা পিএমএল-এন নেত্রী মারিয়াম নওয়াজকে নিয়ে অপ্রীতিকর মন্তব্য করেছিলেন। তার প্রতিবাদ করতে তাঁকে হেনস্থা করা হয়েছে। প্রতিবাদ করতেই ইমরান খানে প্রধান সচিব আজম থান প্রাক্তন পুলিশকর্মীর হাতে হাতকড়া পরিয়ে তাঁকে ওয়াশরুমে বন্ধ করে রেখেছিলেন। মেমন বলেন, “আজম খান আমাকে ভর্ৎসনাও করেছিলেন।”

গত সপ্তাহে পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ এবং তাঁর প্রধান সচিব তাকির শাহের টেলিফোনিক কথোপকথনের বৈঠকের অডিয়ো সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছিল। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ চেয়ারম্যান ইমরান খান ও তাঁর দলীয় কর্মী সমর্থকদের কথোপকথনও সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হয়েছিল। সাম্প্রতিক ফাঁস হওয়া অডিওতে, আসাদ উমর, শাহ মাহমুদ কুরেশি এবং আজম খান সহ পিটিআইয়ের তিন নেতাকে খানের সাথে আমেরিকানদের সম্পর্কে কথা বলতে শোনা গিয়েছিল। পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ নেতৃত্বাধীন সরকার বিভিন্ন অডিয়ো লিক নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla