Florida Car Accident: নগ্ন হয়ে গাড়ি চালাতে চালাতে ‘ওরাল সেক্স’! স্টিয়ারিং থেকে হাত অন্যত্র চলে যেতেই…

Physical Intimacy: গবেষকরা জানিয়েছেন, যে সকল পড়ুয়াদের ওপর গবেষণা চালানো হয়েছে তাদের ১১ শতাংশ জানিয়েছে, গাড়িতে যৌনতা চলার সময় তাঁরা গাড়িক স্টিয়ারিং থেকে হাত সরিয়ে নিয়েছিলেন।

Florida Car Accident: নগ্ন হয়ে গাড়ি চালাতে চালাতে 'ওরাল সেক্স'! স্টিয়ারিং থেকে হাত অন্যত্র চলে যেতেই...
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2022 | 3:52 PM

ফ্লোরিডা: ফ্লোরিডার এক ব্যক্তি যৌন লালসার ফাঁদে পা দিয়ে এমন এক কাণ্ড করেছেন, যা শুনে অনেকেই হতবাক হয়ে গিয়েছেন। ফ্লোরিডার একটি ব্যক্তি গাড়িতে এক মহিলার সঙ্গে ওরাল সেক্স করার সময় সরাসরি গিয়ে একটি লরিকে ধাক্কা মেরেছেন। বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটেছে বলেই জানা গিয়েছে। ফোর্ট লডারডেল ফায়ার রেসকিউের দল এই দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে ছিল। উদ্ধারের সময় গাড়ির দরজা খুলে ভিতরে নগ্ন অবস্থায় এই ব্যক্তি ও তাঁর মহিলা সঙ্গীকে দেখতে পেয়েছিলেন, সাংবাদিকদের এমনটা জানিয়েছেন উদ্ধারকারী দলের এক কর্মী। পুলিশও জানিয়েছে, যে ব্যক্তি গাড়ি চালাচ্ছিলেন, সেই সময় তিনি তাঁর মহিলা সঙ্গীর সঙ্গে যৌনতায় মত্ত ছিলেন। তবে এই দুর্ঘটনায় মুখে পড়া এসইউভি গাড়ি ও লরির যাত্রীরা সকলেই প্রাণে বেঁচে গিয়েছেন। লরিতে থাকা দুই ব্যক্তির সামান্য আঘাত লেগেছে। গাড়িতে থাকা ব্যক্তির পায়ে সামান্য আঘাত লেগেছে।

গাড়ি চালানোর সময় যৌনতা নিয়ে গবেষণা

গাড়ি চালাতে চালাতে যৌনতা আমেরিকাতে খুবই সাধারণ। দক্ষিণ ডাকোটা বিশ্ববিদ্যালয়ের এক গবেষণায় দেখা গিয়েছে, ১৯৫ জন পুরুষ এং ৫১১ জন মহিলা গবেষকদের মধ্যে ৬৪ জন পুরুষ এবং ৪৭ জন মহিলা জানিয়েছেন, গাড়ি চালাতে চালাতে তারা যৌনতায় জড়িয়ে ছিলেন। গাড়িতে যৌনতার মধ্যে স্বমেহন, ওরাল সেক্স অথবা যৌনাঙ্গ স্পর্শ করা ব্যাপকবভাবে জনপ্রিয়। সেই বিশ্ববিদ্যালয়ের ৩৭ শতাংশ পুরুষ পড়ুয়া গাড়ি চালানোর সময় যৌন কার্যকলাপ করতে আগ্রহী।

গবেষকরা জানিয়েছেন, যে সকল পড়ুয়াদের ওপর গবেষণা চালানো হয়েছে তাদের ১১ শতাংশ জানিয়েছে, গাড়িতে যৌনতা চলার সময় তাঁরা গাড়িক স্টিয়ারিং থেকে হাত সরিয়ে নিয়েছিলেন। গবেষকদের ২ জন পড়ুয়া জানিয়েছেন, গাড়িতে যৌনতার সময় তাঁরা দু’জন অন্য একটি গাড়িকে ধাক্কা মারতে যাচ্ছিলেন। আরেকজন আবার গবেষকদের জানিয়েছেন, গাড়ি চালাতে চালাতে যৌনতার সময় তিনি সে গাড়ির গতি অনেকটাই বাড়িয়ে দিয়েছিলেন।