মডেলের ছবিতে পোপের ‘লাইক! সরগরম নেট দুনিয়া

যদিও কিছুক্ষণ পরেই সেই লাইক সরে যায় নাতালিয়ার অ্যাকাউন্ট থেকে। এছাড়া এই বিষয় নিয়েও ধোঁয়াশা রয়েছে যে আদৌ কি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ করেন পোপ ফ্রান্সিসকাস নিজে!

মডেলের ছবিতে পোপের 'লাইক! সরগরম নেট দুনিয়া
পোপ। ফাইল চিত্র
সুমন মহাপাত্র

|

Nov 18, 2020 | 2:29 PM

TV9 বাংলা ডিজিটাল: ব্রাজিলের এক মডেল দাবি করেছেন তাঁর ইনস্টাগ্রামের একটি ছবিতে নাকি ‘লাইক’ করেছেন স্বয়ং পোপ (Pope)। সেই ছবিতে একটি স্বল্প পোশাক পরিহিত স্কুল ছাত্রী সেজে দাঁড়িয়ে ছিলেন ব্রাজিলের ২৭ বছর বয়সী মডেল নাতালিয়া গারিবোতো। যেখানে উন্মুক্ত ছিল তাঁর শরীরের বিশেষ কিছু অংশ। তারপরেই সমালোচনা ঝড় ওঠে গোটা বিশ্বে। শেষ পর্যন্ত কিনা স্বল্প পোশাক পরিহিত মডেলের ছবি ‘লাইক’ করছেন ক্যাথোলিক চার্চের প্রধান। এই নিয়ে সরগরম আমেরিকা থেকে ইংল্যান্ড।

মডেলের ওই ইনস্টাগ্রাম ছবির একটি ‘স্ক্রিনশট’ ইতিমধ্যেই ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে পোপ ফ্রান্সিসকাসের অ্যাকাউন্টট থেকে ‘লাইক’ এসেছে মডেলের ছবিতে। বিষয়টি নিয়ে মজা করতেও ছাড়েননি ওই মডেল। বার্সটুল স্পোর্টসে তিনি মজা করে জানিয়েছেন, তাঁর এই ছবি মা পছন্দ না করলেও পোপ পছন্দ করেছেন। এখানেই থামেননি নাতালিয়া। ফলোয়ারদের উদ্দেশে তিনি সেই ঘটনায় মজা করে বলেছেন, “আমি স্বর্গে যাচ্ছি।”

Pope

ইনস্টাগ্রামের স্ক্রিনশট

যদিও কিছুক্ষণ পরেই সেই লাইক সরে যায় নাতালিয়ার অ্যাকাউন্ট থেকে। এছাড়া এই বিষয় নিয়েও ধোঁয়াশা রয়েছে যে আদৌ কি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ করেন পোপ ফ্রান্সিসকাস নিজে! তবে সারা বিশ্বে এই ঘটনায় তুমুল সমালোচনা চলছে। যার সুবাদে সরগরম নেট দুনিয়া। একজন নেটিজেন লিখেছেন, শরীর ভগবান তৈরি করেছেন, পোপ ভগবানের সৃষ্টির প্রশংসা করেছেন। এটাই তো তাঁর কাজ। কেউ কেউ মজার ছলে মডেলকে বলছেন, তার মানে আপনার শরীর পবিত্র।

আরও পড়ুন: হাতে হাতে পৌঁছবে করোনা পরীক্ষার কিট, নিজে থেকেই হবে পরীক্ষা! ৩০ মিনিটে রিপোর্ট দেবে কিটের যন্ত্রই

যদিও অন্য এক দল বলছেন ইনস্টাগ্রামে দুবার ক্লিক করলেই ‘লাইক’ হয়ে যায় ছবি। সেক্ষেত্রে ভুলবশত এই ঘটনা ঘটে থাকতে পারে। তবে নেটিজেনরা মজেছেন টিকা-টিপ্পনীতে। কেউ এই যুক্তি তো অন্য কেউ এই মন্তব্য। সব মিলিয়ে পোপের ইনস্টাগ্রাম থেকে মডেলের ছবিতে ‘লাইক’ আসায় বিশ্ব জুড়ে নানা মত।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla