Bizarre Marriage: মেয়েদের নয়, সেক্স ডলদের বিয়ে করেছেন এই বডিবিল্ডার! কেন জানেন?

Sex Doll: একটি সেক্স ডলে মন ভরেনি। প্রথমে মার্গো নামে এক সেক্স ডলকে বিয়ে করেছিলেন। পরে লুনা ও লোলা নামের দুই সেক্স ডলকে এক সঙ্গে বিয়ে করেছেন।

Bizarre Marriage: মেয়েদের নয়, সেক্স ডলদের বিয়ে করেছেন এই বডিবিল্ডার! কেন জানেন?
সেক্স ডলদের বিয়ে করেছেন এই ব্যক্তি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

May 29, 2022 | 3:58 PM

লন্ডন: বলি বিল্ডার তিনি। তাঁর দেহসৌষ্ঠব তাক লাগাতে পারে মহিলাদের। কিন্তু মহিলাদের প্রতি তাঁর আকর্ষণ কম। সম্প্রতি বিয়ে করেছেন তিনি। কিন্তু কোনও মহিলাকে নয়। সেক্স ডলদের বিয়ে করেছেন। একটি সেক্স ডলে মন ভরেনি। প্রথমে মার্গো নামে এক সেক্স ডলকে বিয়ে করেছিলেন। পরে লুনা ও লোলা নামের দুই সেক্স ডলকে এক সঙ্গে বিয়ে করেছেন। ব্রিটেনের এক সংবাদমাধ্য়মকে দেওয়া সাক্ষাৎকারে পুতুলদের বিয়ে করার কারণ জানিয়েছেন তিনি। ওই ব্যক্তির নাম ইউরি টোলোছকো। ৩৭ বছরের ইউরির বাড়ি কাজাখস্তানে।

মেয়েদের বদলে সেক্স ডল বিয়ে করার কারণ জানিয়েছেন কাজাখস্তানের ওই ব্যক্তি। এই বিয়ের পিছনে একাধিক কারণ দেখিয়েছেন তিনি। তিনি জানিয়েছেন, কাজ থেকে বাড়িতে ফিরে নীরবে থাকা পছন্দ করেন তিনি। যা সেক্স ডলের থেকে পাওয়ায় সম্ভব। কোনও মহিলাকে বিয়ে করলে সেই শান্তি বিঘ্নিত হতে পারে বলে মনে করেন তিনি। কারণ, বাড়ি ফিরে স্ত্রীর প্রতি মনোযোগ না দিলে দাম্পত্য় বিঘ্নিত হতে পারেন বলে মনে করেন তিনি।

এর পাশাপাশি যৌনতা বিষয়ক কারণ দেখিয়েছেন ইউরি। মহিলাকে বিয়ে করলে যৌনতার জন্য তাঁর ইচ্ছার উপরও চলতে হবে। সেক্স ডলের ক্ষেত্রে সেই বিধি নিষেধ নেই বলে মত তাঁর। পুতুলের যে কোনও অঙ্গে যখন খুশি স্পর্শ করার স্বাধীনতা থাকে বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি যৌনতার বিভিন্ন ধরন পছন্দ করেন তিনি। যা স্ত্রীর কাছে উপভোগ্য নাও হতে পারে। মেয়েদের শরীরের গন্ধের থেকে সিলিকনের গন্ধ ভাল লাগাও এই বিয়ের অন্যতম কারণ বলে জানিয়েছেন তিনি। সেক্স ডল বিয়ে করার পিছনে আর্থিক কারণও দেখিয়েছেন ওই ব্যক্তি। স্ত্রীর তুলনায় সেক্সডলের পিছনে প্রতিদিনের খরচ অনেক কম বলে মত তাঁর।

এই খবরটিও পড়ুন

এই সব কারণে দেখানোয়, তিনি আত্মকেন্দ্রিক এই অভিযোগও উঠেছি। সেই প্রশ্নের জবাবে নিজেকে স্বার্থপর বলতে দ্বিধা করেননি ওই ব্যক্তি। তিনি আরও জানিয়েছেন, এক বন্ধু তাঁকে বলেছিলেন, মেয়েদের সঙ্গে সেক্স করতে। তাঁর উত্তরে তিনি বলেছেন, ডলের সঙ্গে সেক্সে অভ্যস্ত হয়ে পড়েছেন তিনি। এর জেরে মেয়েদের প্রতি কোনও যৌন আকর্ষণ অনুভব করেন না।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla