Russia President’s Daughter: জ়েলেনস্কির প্রেমে হাবুডুবু খাচ্ছেন পুতিন-কন্যা, এক বছরেই দেখা করতে গিয়েছেন ৫০ বার!

Russia President's Daughter: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের দুই মেয়ে। বড় মেয়ে মারিয়া ভোরোন্তসোভা, ছোট মেয়ে ক্যাটেরিনা তিকোনোভা। বড় মেয়ে পর্দার আড়ালে থাকলেও, ছোট মেয়ে বরাবরই ক্যামেরার সামনে থাকতে ভালবাসেন।

Russia President's Daughter: জ়েলেনস্কির প্রেমে হাবুডুবু খাচ্ছেন পুতিন-কন্যা, এক বছরেই দেখা করতে গিয়েছেন ৫০ বার!
পুতিনের কন্যা ক্যাটেরিনা। ছবি: সোশ্যাল মিডিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 12:04 PM

মস্কো: বাবা যুদ্ধ করছে, এ দিকে মেয়ে চুটিয়ে প্রেম করছে! কথা হচ্ছে, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন(Vladimir Putin)-র ছোট কন্যা ক্যাটেরিনা তিখোনোভা(Katerina Tikhonova)-র বিষয়ে। একদিকে যেখানে রাশিয়ার সঙ্গে ইউক্রেনের যুদ্ধ নিয়ে উদ্বেগে গোটা বিশ্ব, সেখানেই গোপন রিপোর্টে  পুতিন কন্য়ার সম্পর্কে উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য। তিনি নাকি প্রেম করছেন, তাও আবার জ়েলেনস্কির সঙ্গে। ২০১৮ থেকে ২০১৯ সালের মধ্যে তিনি কমপক্ষে ৫০ বার মিউনিখে উড়ে গিয়েছিলেন প্রেমিকের সঙ্গে দেখা করতে।

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের দুই মেয়ে। বড় মেয়ে মারিয়া ভোরোন্তসোভা, ছোট মেয়ে ক্যাটেরিনা তিকোনোভা। বড় মেয়ে পর্দার আড়ালে থাকলেও, ছোট মেয়ে বরাবরই ক্যামেরার সামনে থাকতে ভালবাসেন। নাচ পাগল ক্যাটেরিনার এর আগেও একাধিক ভিডিয়ো সামনে এসেছিল, তবে এবার তিনি সম্পূর্ণ ভিন্ন কারণে সংবাদের শিরোনামে এসেছেন। রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ শুরুর পর থেকেই পুতিনের ব্যক্তিগত জীবনও সাধারণের নজরে এসেছে।

প্রেমিকের সঙ্গে ক্যাটেরিনা।

জানা গিয়েছে, ক্যাটেরিনা জ়েলেনস্কি নামক এক ব্য়ক্তির সঙ্গে প্রেম করেন। তবে তিনি ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জ়েলেনস্কি নন, একই পদবীর এক ডান্সার। পুতিনের মেয়ের প্রেমিকের নাম ইগর জ়েলেনস্কি। তাদের এক সন্তানও রয়েছে। যখনই তিনি প্রেমিকের সঙ্গে দেখা করতে যেতেন, তাঁর সঙ্গে পুতিনের প্রেসিডেন্ট সিকিউরিটি সার্ভিসের কর্মীরা থাকতেন। ইতিমধ্যেই তদন্তে মস্কো ও মিউনিখের মধ্যে যাতায়াতের তথ্য প্রমাণ পাওয়া গিয়েছে। পুতিনের কন্যার পাসপোর্টের সঙ্গে দুই বছরের এক শিশুর পাসপোর্টও দেখা গিয়েছে। মনে করা হচ্ছে ওই শিশুটিই আসলে পুতিনের নাতনি।

কে এই ইগর জ়েলেনস্কি?

ইউরোপীয় সংবাদসংস্থার তরফে জানানো হয়েছে, ৫২ বছর বয়সী ইগর জ়েলেনস্কিও নাচ করেন। তিনি বিভিন্ন ব্যালে শোর পরিচালনার দায়িত্বও পালন করেছেন, তবে চলতি বছরের ৪ এপ্রিলই ব্যক্তিগত কারণ দেখিয়ে সেই দায়িত্ব ছেড়ে দেন। বর্তমানে তিনি রাশিয়ার ন্যাশনাল কালচারাল হেরিটেজ ফাউন্ডেশনের সুপারভাইজরি বোর্ডের সদস্য বলেই জানা গিয়েছে। ভলোদিমির জ়েলেনস্কির সঙ্গে পদবীর মিল থাকলেও, তিনি কোনওভাবেই ইউক্রেনের প্রেসিডেন্টের সঙ্গে সম্পর্কিত নন বলেই জানা গিয়েছে।