Imran Khan: ইমরান খানকে হত্যার করা হতে পারে? সামনে এল চাঞ্চল্যকর রিপোর্ট

Imran Khan: ইমরান খানকে হত্যার করা হতে পারে? সামনে এল চাঞ্চল্যকর রিপোর্ট
ফাইল ছবি

Imran Khan: পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ নেতারা এর আগেই ইমরান খানের জীবন সংশয়ের আশঙ্কা প্রকাশ করেছিলেন। তাদের দাবি ছিল, পিটিআই চেয়ারম্যানকে হত্যার জন্য খুনি ভাড়া করা হয়েছে।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jun 22, 2022 | 1:21 PM

ইসলামবাদ: বেশ কয়েকদিন আগেই অনাস্থা প্রস্তাব এনে পাকিস্তানের (Pakistan) প্রধানমন্ত্রী পদ থেকে ইমরান খানকে (Imran Khan) সরিয়ে দেওয়া হয়েছিল। ক্ষমতাচ্যুত হওয়ার পর থেকে ইমরানের বিরুদ্ধে দুর্নীতির একাধিক অভিযোগ এনেছিল বিভিন্ন বিরোধী রাজনৈতিক দলগুলি। এবার ইমরান খানকে নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। পাকিস্তানের কাউন্টার টেরোরিজম ডিপার্টমেন্ট (Counter Terrorism Department) অথবা সিটিডির খাইবার পাখতুনখাওয়া শাখা জানিয়েছে, পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যার পরিকল্পনা করছে জঙ্গিরা। এই খবর সামনে আসার পর থেকেই নতুন করে চাঞ্চল্য তৈরি হয়েছে, মঙ্গলবারের বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে। সিটিডি বিভিন্ন নিরাপত্তা সংস্থাকে এই নিয়ে যাবতীয় সতর্কতা মূলক পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছে, এমনটাই পাকিস্তানের এক উর্দু সংবাদপত্রতে প্রকাশিত হয়েছে।

সিটিডির খাইবার পাখতুনখাওয়া শাখা জানিয়েছে, “সন্ত্রাসবাদীরা ইমরান খানকে হত্যার পরিকল্পনা করছে। এবং সেই কারণে তারা আফগানিস্তানের এক ঘাতকের থেকে সহায়তাও চেয়েছে।” ওই সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়েছে, ইতিমধ্যেই ইমরানকে সুরক্ষা দিতে বিভিন্ন সংস্থাকে সতর্ক করা হয়েছে, কারণ তাদের কাছে তথ্য রয়েছে আফগান ওই ঘাতকে ইমরানকে হত্যা করার কথা বলা হয়েছে। এই পুলিশ আধিকারিককে উদ্ধৃত করে ওই সংবাদপত্র জানিয়েছে, জুন মাসের ১৮ তারিখেই সব সংস্থাকে সতর্ক করা হয়েছে। সিটিডির তরফে কড়া নির্দেশিকা ছিল যে কোনওভাবেই এই তথ্য যেন সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত না হয়।

এই খবরটিও পড়ুন

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ নেতারা এর আগেই ইমরান খানের জীবন সংশয়ের আশঙ্কা প্রকাশ করেছিলেন। তাদের দাবি ছিল, পিটিআই চেয়ারম্যানকে হত্যার জন্য খুনি ভাড়া করা হয়েছে। শনিবারই টুইট করে পিটিআই নেতা ফৈয়াজ চোহান জানিয়েছিলেন, কিছুজনকে ইমরানকে হত্যার দায়িত্ব দেওয়া হয়েছে। গতমাসেই খোদ ইমরান খান নিজের প্রাণ সংশয়ের আশঙ্কা প্রকাশ করেছিলেন। সেই সময় তিনি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো শেয়ার করে যাবতীয় অভিযোগ করেছিলেন। এখন পাকিস্তান সরকারের তরফে ইমরানকে নিরাপত্তা দিতে কী পদক্ষেপ করা হয়, সেটাই এখন দেখার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA