Crime News: বয়ফ্রেন্ডের ফোনে অন্য মেয়ের গলা, রাগে গোটা বাড়িই জ্বালিয়ে দিলেন প্রেমিকা!

Texas: মধ্যরাতে ম্যারি হাজির হন প্রেমিকের পৈত্রিক বাড়িতে। সেখানে তিনি বসার ঘরে রাখা একটি সোফায় আগুন লাগিয়ে দেন। নিমেষের মধ্য়ে গোটা বাড়িতে আগুন ছড়িয়ে যায়। বাড়িতে যখন আগুন জ্বলছে, সেই সময়ই একটি ভিডিয়ো রেকর্ড করেন ম্য়ারি।

Crime News: বয়ফ্রেন্ডের ফোনে অন্য মেয়ের গলা, রাগে গোটা বাড়িই জ্বালিয়ে দিলেন প্রেমিকা!
ছবি: ফেসবুক
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Nov 24, 2022 | 8:38 AM

টেক্সাস: একে অপরের প্রেমে পাগল, তাই অন্য কারোর সঙ্গে কথা বলতে বা তাকাতে দেখলেও হিংসায় জ্বলে পুড়ে যান। কিন্তু এই সামান্য ইর্ষা যে এত ভয়ঙ্কর কাণ্ড ঘটাতে পারে, তা হয়তো কল্পনাও করতে পারেননি কেউ। সেনাইডা ম্যারি সোতো নামক বছর ২৩-র এক যুবতী তাঁর প্রেমিকের বাড়িতে আগুন লাগিয়ে দেয়। কারণ, রাতে প্রেমিককে যখন ফোন করেছিলেন, তখন অন্য কোনও এক মহিলা ফোন ধরেছিলেন। ব্যাস, আর একটাও শব্দ খরচ করেননি তিনি। রাত দুটো নাগাদ প্রেমিকের বাড়িতে গিয়ে সোজা আগুন ধরিয়ে দিলেন বসার ঘরের সোফায়। আগুন লাগানোর সেই ভিডিয়ো আবার প্রেমিককে ভিডিয়ো কল করেও দেখালেন। সোফা থেকে গোটা বাড়িতেই আগুন ধরে যায়, পুড়ে ছাই হয়ে যায় আস্ত বাড়ি। ঘটনাটি ঘটেছে আমেরিকার টেক্সাসে। ইতিমধ্য়েই ওই যুবতীকে গ্রেফতার করেছে পুলিশ।

বেক্সার কাউন্টি শেরিফ অফিসের তরফে জানানো হয়েছে, গত সপ্তাহের শেষে সেনাইডা ম্যারি সোতো নামক ওই যুবতী রাগ ও প্রতিহিংসার বশে প্রেমিকের পৈত্রিক বাড়িতে আগুন ধরিয়ে দেন। ঘটনার সময় ওই বাড়ি ফাঁকাই ছিল। রাত দুটো নাগাদ ম্য়ারি চুপিচুপি বাড়িতে ঢোকেন এবং আগুন লাগিয়ে দেন। প্রেমিকের পরিবারের অভিযোগ, বাড়ি থেকে বহুমূল্য বেশ কিছু জিনিস উধাও হয়ে গিয়েছে। ম্যারিই ওই জিনিসগুলি চুরি করেছেন বলে অভিযোগ তাদের।

অভিযুক্ত ম্যারি সোতোকে চলতি সপ্তাহের সোমবার গ্রেফতার করা হয়। বাড়ি থেকে চুরি ও আগুন লাগানোর অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, গত সপ্তাহে ম্যারি রাতে তাঁর প্রেমিককে ফেসটাইম (ভিডিয়ো কলের একটি মাধ্য়ম) করেছিলেন। সেই সময় অপর এক মহিলা ফোন ধরেন। অন্য মহিলার গলা শুনতে পেয়েই ফোন কেটে দেয় ম্যারি। এরপরই প্রেমিককে কড়া শাস্তি দেওয়ার জন্য ছক কষতে থাকেন তিনি।

মধ্যরাতে ম্যারি হাজির হন প্রেমিকের পৈত্রিক বাড়িতে। সেখানে তিনি বসার ঘরে রাখা একটি সোফায় আগুন লাগিয়ে দেন। নিমেষের মধ্য়ে গোটা বাড়িতে আগুন ছড়িয়ে যায়। বাড়িতে যখন আগুন জ্বলছে, সেই সময়ই একটি ভিডিয়ো রেকর্ড করেন ম্য়ারি। সেখানে দেখা যায়, তিনি নিজেই স্বীকার করছেন আগুন লাগানোর কথা। প্রেমিকের উদ্দেশ্যে বলেন, “আশা করছি এবার তোমার জিনিসপত্র ঠিক থাকবে।”

গোটা বাড়িটি পুড়ে যাওয়ায় প্রায় ৫০ হাজার ডলারের ক্ষতি হয়েছে বলেই জানা গিয়েছে,  যার মূল্য ভারতীয় মুদ্রায় ৪০ লক্ষ ৮৫ হাজার টাকারও বেশি। এদিকে প্রেমিক জানিয়েছেন, অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্ক নেই তাঁর। যে মহিলা ফোন ধরেছিলেন, তিনি তাঁর আত্মীয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla