French Kiss: চুমুতে জিভ কাটল মডেলের! প্রথম ডেটে গিয়ে বিপত্তিতে সুন্দরী

Bizarre: সম্প্রতি চুমু খেতে গিয়েই জিভ কেটেছিল তাঁর। নিজেই সে কথা জনসমক্ষে এনেছেন।

French Kiss: চুমুতে জিভ কাটল মডেলের! প্রথম ডেটে গিয়ে বিপত্তিতে সুন্দরী
Follow Us:
| Edited By: | Updated on: Jan 12, 2023 | 5:56 PM

ইস্তানবুল: ডেটে গিয়ে প্রবল বিড়ম্বনা নেমে এল এক মডেলের জীবনে। প্রেমিকের সঙ্গে ডেটে গিয়ে চুম্বন করছিলেন। সে সময় উত্তেজনা ছিল চরমে। সেই চরম মুহূর্তে ওই মডেলের জিভ কামড়ে ধরছিলেন তাঁর প্রেমিক। সে সময় দাঁতের কামড়ে কেটে যায় তাঁর জিভ। সেখান দিয়ে রক্ত পড়তে শুরু করে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে যায় ওই মডেলকে হাসপাতালে গিয়ে জিভে সেলাই করাতে হয়েছে। সেলাই পড়ার পর নিজের জিভের ভিডিয়ো শেয়ার করেছেন ওই মডেল। যা ইতিমধ্যেই ভাইরাল। সেই সঙ্গে এই ঘটনা নিয়েও আলোচনা শুরু করেছেন তাঁর ভক্তরা। জানা গিয়েছে, ওই মডেল থাকেন তুরস্কে। তাঁর নাম সেইডা এসরয়। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ৬ লক্ষ ২০ হাজারেরও বেশি।

তুরস্কের ওই মডেল নিজেকে ‘মিস ফোটোমডেল অব তুরস্ক ২০১০’ বলে দাবি করেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যাও নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ার ওই অ্যাকাউন্টে নিয়মিত আপলোড হয় তাঁর ছবি। সম্প্রতি চুমু খেতে গিয়েই জিভ কেটেছিল তাঁর। নিজেই সে কথা জনসমক্ষে এনেছেন। ওই ভিডিয়ো শেয়ার করে তিনি লিখেছেন, “আমিই কী একমাত্র, যার জিভ চুমু খেতে গিয়ে কাটা পড়ল?”

জিভে অস্ত্রোপচার করতে গিয়ে কোনও সমস্যায় পড়তে হয়নি বলে জানিয়েছেন তুরস্কের ওই মডেল। নিজের প্রেমিক চুমু খেতে ঠিক মতো পারেন না বলেও জানিয়েছেন তিনি। বিষয়টি নিয়ে তিনি বলেছেন, “এক মাস হল আমার সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল। ওটাই ছিল আমাদের প্রথম ডেট। প্রথম বার ডেটে গিয়েই চুমু খেয়েছিলাম আমরা। ফ্রেঞ্চ কিস করার সময় আমার জিভ কামড়ে ধরেছিল। উত্তেজনার কামড়ে তা কেটে যায়।” এই ঘটনার পর নিজের প্রেমিকের উপর বেজায় খেপেছেন তিনি। নিজের প্রেমিকের যে রাশি সেই রাশির ছেলেদের সঙ্গে কথা না বলতেও পরামর্শ নিজের ফলোয়ারদের দিয়েছেন তিনি।