Watch Video: ফু দিলে বুদবুদের বন্দুক দিয়ে বের হচ্ছে বরফ, -৫১ ডিগ্রিতে কীভাবে বেঁচে এই শহরের বাসিন্দারা? দেখুন ভিডিয়ো

Watch Video: বন্দুকে ফু দিলে বের হচ্ছে বরফের কুচি। সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল -৫১ ডিগ্রি সেলিসিয়াস তাপমাত্রায় রাশিয়ার শহরের এক ভিডিয়ো।

Watch Video: ফু দিলে বুদবুদের বন্দুক দিয়ে বের হচ্ছে বরফ, -৫১ ডিগ্রিতে কীভাবে বেঁচে এই শহরের বাসিন্দারা? দেখুন ভিডিয়ো
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2023 | 9:54 AM

মস্কো: গত রবিবার রাশিয়ার (Russia) এক শহর ইয়াকুতস্কেতে তাপমাত্রা নেমে গিয়েছিল -৫১ ডিগ্রি সেলসিয়াসে। চারিদিকে যা দেখা যাচ্ছে শুধুই বরফ। এই তাপমাত্রায় রাশিয়ার শহরের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে বুদবুদ করার একটি খেলনা বন্দুক ও টিউব দিয়ে বাবল তৈরি করছেন এক ব্যক্তি। জল হয়ে বের হলেও মুহূর্তের মধ্যেই সেই বুদবুদগুলি বাবলে পরিণত হচ্ছে। এত কম তাপমাত্রার কারণে এটি হচ্ছে সেই বিষয়ে কোনও সন্দেহ নেই।

বুদবুদ বরফ হয়ে যাওয়ার এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। বাবা ও মেয়ে মিলে এই ভিডিয়ো করেছে। বাবা খেলান বন্দুক দিয়ে বাতাসে বুদবুদ ছাড়ছেন। আর তা রেকর্ড করছেন তাঁর মেয়ে। আর সেই বুদবুদ বরফ হয়ে যাচ্ছে দেখেই খুশিতে লাফিয়ে উঠছেন ওই ব্যক্তি। সঙ্গে সঙ্গে মজা নিচ্ছে তাঁর মেয়েও। মেয়ে জানিয়েছে, ছোটোবেলা থেকেই তাঁর বাবার মধ্যে প্রশ্ন ছিল, প্রচন্ড ঠান্ডায় বুদবুদ হলে তার কী হয়। এবার নিজের চোখেই বাবা তা দেখতে পেল এবং তাঁর স্বপ্ন পূরণ হয়েছে বলে জানিয়েছে তাঁর মেয়ে।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি আপলোড করে ক্যাপশনে লেখা হয়েছে, “সবথেকে খুশি হয়েছে আমাদের বাবা। তিনি বলতেন, ছোটোবেলা থেকেই বাবার স্বপ্ন ছিল দেখার ঠান্ডায় বুদবুদের কী হয়।” রবিবার সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়োটি আপলোড করা হয়। এর মধ্যেই তা ভাইরাল হয়ে গিয়েছে।