Viral Video: হাসপাতালে শয্যাশায়ী বৃদ্ধকে গান শোনাচ্ছেন বৃদ্ধা স্ত্রী, প্রবীণ দম্পতির প্রেম হৃদয় জিতল নেটিজেনদের

জানা গিয়েছে, ওই বৃদ্ধ হাসপাতালের চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছেন। প্রায় ২ মাস হাসপাতালে ভর্তি থাকার পর সুস্থ হয়েছেন তিনি।

Viral Video: হাসপাতালে শয্যাশায়ী বৃদ্ধকে গান শোনাচ্ছেন বৃদ্ধা স্ত্রী, প্রবীণ দম্পতির প্রেম হৃদয় জিতল নেটিজেনদের
বৃদ্ধ-বদ্ধার প্রেম
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 9:00 AM

প্রেমের যে কোনও বয়স হয় না- তার সাক্ষী ফের থাকল নেটদুনিয়া। অতিমারি পর্বে সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল যেখানে ব্যক্তিগত সম্পর্কের মধুর দিক উঠে এসেছে। সম্প্রতি সে রকমই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়ে, বয়স্ক দম্পতির ভালবাসার ছবি।

ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন এক বৃদ্ধ। জানা গিয়েছে তাঁর বয়স ৭০ বছর। শারীরিক অসুস্থতার জন্য প্রায় ২ মাস ধরে হাসপালাতে চিকিৎসাধীন ছিলেন তিনি। সে সময় তাঁকে দেখতে হাসপাতালে যেতেন তাঁর স্ত্রী। ওই ব্যক্তির স্ত্রীও বয়স হয়েছে অনেকটাই। বৃদ্ধা মহিলার মাথায় চুল পেকে গিয়েছে। ত্বক গিয়েছে ঝুলে। বৃদ্ধকে দেখতে হাসপাতালে গিয়ে তাঁর শয্যার পাশে বসেছিলেন ওই বৃদ্ধা। হাসপাতালের শয্য়ায় শুয়েই নিজের স্ত্রীর দিকে হাত বাড়িয়ে দিয়েছিলেন ওই বৃদ্ধ। সেই  হাত সযত্নে ধরেছিলেন বৃদ্ধা। এবং গান গাইছিলেন। সেই গান শুনে হাসপাতালে শুয়েও পরিতৃপ্তির হাসি ফুটে উঠছিল বৃদ্ধের মুখে। গান গাইতে গাইতে বৃদ্ধা যখন কাঁদছেন, তখন তাঁর চোখের জল মুছিয়ে দেখা গিয়েছে বৃদ্ধকে। প্রবীণ দম্পতির নিজেদের প্রতি ভালবাসাও ফুটে উঠেছিল সেই ভিডিয়োয়।

জানা গিয়েছে, ওই বৃদ্ধা ব্রাজিলীয় সঙ্গীত শিল্পীর একটি গান গেয়েছিলেন ওই বৃদ্ধা। এই ঘটনার ভিডিয়ো শনিবার আপলোড করা হয়েছে ‘গুড নিউজ করেসপনডেন্স’ নামের একটি টুইটার হ্যান্ডল থেকে। যা ইতিমধ্যেই দেখা হয়েছে ১৪ লক্ষ বার। তা দেখে নেটিজেনরা মুগ্ধ। প্রবীণ দম্পতির মধ্যে ভালবাসার দৃশ্য দেখে মন গলেছে নেটদুনিয়ার।

জানা গিয়েছে, ওই বৃদ্ধ হাসপাতালের চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছেন। প্রায় ২ মাস হাসপাতালে ভর্তি থাকার পর সুস্থ হয়েছেন তিনি। এবং বাড়ি ফিরে গিয়েছেন।