কাজলের এই পোশাকটির দাম জানেন?

TV9 বাংলা ডিজিটাল: করোনা অতিমারির আবহে বিয়ে এবং রিসেপশনের পর আপাতত মলদ্বীপে স্বামী গৌতম কিচলুর সঙ্গে মধুচন্দ্রিমা কাটাচ্ছেন দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Aggarwal)। মলদ্বীপ থেকে কাজলের শেয়ার করা বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কখনও তাঁর পরনে রয়েছে বিচ গাউন। কখনও বা টপ (strapless top) এবং স্কার্ট। কাজলের সদ্য শেয়ার করা একটি ড্রেসের দাম জানলে […]

কাজলের এই পোশাকটির দাম জানেন?
দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 6:31 AM

TV9 বাংলা ডিজিটাল: করোনা অতিমারির আবহে বিয়ে এবং রিসেপশনের পর আপাতত মলদ্বীপে স্বামী গৌতম কিচলুর সঙ্গে মধুচন্দ্রিমা কাটাচ্ছেন দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Aggarwal)। মলদ্বীপ থেকে কাজলের শেয়ার করা বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কখনও তাঁর পরনে রয়েছে বিচ গাউন। কখনও বা টপ (strapless top) এবং স্কার্ট। কাজলের সদ্য শেয়ার করা একটি ড্রেসের দাম জানলে অবাক হবেন।

কাজলকে নীল রঙা ব্যাকলেস টপ পরে দেখা গিয়েছে। সঙ্গে একই রকম স্কার্ট। এটি কোথা থেকে তিনি কিনেছেন, তা অবশ্য জানা যায়নি। কিন্তু ‘ব্যান্ডেআউ’-এ ঠিক এমন সেট পাওয়া যায়। যার জাম চার হাজার টাকার কিছু বেশি। যদি তিনিও একই জায়গা থেকে কিনে থাকেন, তাহলে এর দাম এমনটাই। এবার আপনিও চাইলে পকেটের রেস্তো বুঝে কাজলের মতো ফ্যাশন করবেন কিনা, ভেবে দেখুন।

আরও পড়ুন, ব্রাঞ্চ হোক বা পার্টি, কেমন ব্লাউজ পরবেন?

গত জুনে এনগেজমেন্ট সেরেছিলেন কাজল এবং গৌতম। করোনা আতঙ্কের মধ্যে বিয়ে এবং রিসেপশনের অনুষ্ঠান ঠিক ভাবে করতে পারবেন কি না তা নিয়ে চিন্তায় ছিলেন জুটি। কিন্তু আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতে ভাল ভাবেই মিটেছে বিয়ের পর্ব। গত ৩০ অক্টোবর বিয়ে করেছেন তাঁরা।

আরও পড়ুন, ব্লেজার জ্যাকেটের মিক্স অ্যান্ড ম্যাচ ফ্যাশন

কাজলের স্বামী গৌতমের বিভিন্ন রকমের ব্যবসা রয়েছে। ইন্টিরিওর ডিজাইনার হিসেবেও তিনি কাজ করেন। আবার ই-কমার্স প্ল্যাটফর্ম ডিসার্ন লিভিংয়ের মালিক। বিয়ে ঠিক হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় নিজেই গৌতমের সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দিয়েছিলেন কাজল। নিজেদের মতো করে সময় কাটানোর মধ্যেই কাজল পেয়ে গিয়েছেন তাঁর পার্সোনাল ফটোগ্রাফারকেও। তিনি অবশ্যই গৌতম। তাঁর ক্যামেরাতেই ধরা দিয়েছেন নতুন বউ কাজল।

আরও পড়ুন, মধুচন্দ্রিমায় কাজল, অভিনেত্রীর একান্ত ছবি ভাইরাল!