ব্লেজার জ্যাকেটের মিক্স অ্যান্ড ম্যাচ ফ্যাশন

TV9 বাংলা ডিজিটাল: ব্লেজার জ্যাকেট (blazer jacket) মানেই কি শুধু ওয়েস্টার্ন আউটফিট (western outfit)? এই ধারণা বদলে ফেলতে পারেন অনায়াসে। কারণ ব্লেজার জ্যাকেট (Fashion) আপনি কীভাবে ক্যারি করছেন, তার উপর নির্ভর করবে সাজ ওয়েস্টার্ন হল নাকি ইন্ডিয়ান। শীত আসছে। ওয়ার্ড্রোবে হয়তো ব্লেজার জ্যাকেট কয়েকটা রয়েছে আপনার। এবার সেগুলো বের করার সময় হয়েছে। পার্টি হোক বা […]

ব্লেজার জ্যাকেটের মিক্স অ্যান্ড ম্যাচ ফ্যাশন
করিশ্মা কপূর।
Follow Us:
| Updated on: Dec 28, 2020 | 5:38 PM

TV9 বাংলা ডিজিটাল: ব্লেজার জ্যাকেট (blazer jacket) মানেই কি শুধু ওয়েস্টার্ন আউটফিট (western outfit)? এই ধারণা বদলে ফেলতে পারেন অনায়াসে। কারণ ব্লেজার জ্যাকেট (Fashion) আপনি কীভাবে ক্যারি করছেন, তার উপর নির্ভর করবে সাজ ওয়েস্টার্ন হল নাকি ইন্ডিয়ান।

শীত আসছে। ওয়ার্ড্রোবে হয়তো ব্লেজার জ্যাকেট কয়েকটা রয়েছে আপনার। এবার সেগুলো বের করার সময় হয়েছে। পার্টি হোক বা বিয়েবাড়ি অনায়াসে পরতে পারেন। ধরুন, অফিস কলিগের রিসেপশনে যাবেন। ইন্দো-ওয়েস্টার্ন কিছু পরতে চাইছেন। অফিস থেকেই পার্টিতে যাতে চলে যেতে পারেন। কোনও চিন্তা নেই। আমরা উপায় বলে দিচ্ছি।

আরও পড়ুন, এক রকম পোশাকে মা-মেয়ে ‘টুইনিং উইনিং’

সিল্ক বা তসরের কোনও একটা শাড়ি পরে অফিসে চলে যান। ব্যাগে ক্যারি করুন লেদার জ্যাকেটটি। শাড়ি এবং জ্যাকেটের রং কনট্রাস্ট হলে মানাবে ভাল। শাড়ির উপর দিয়ে জ্যাকেটটি পরে নিন। আঁচল ঘাড়ের পিছন দিয়ে ঘুরিয়ে সামনের দিকে এনে ঝুলিয়ে দিন। শাড়ি এবং ব্লেজার একসঙ্গে সামলানোর জন্য একটা বেল্ট দরকার। এর সঙ্গে লম্বা কানের দুল আর স্মোকি আইজে সাজাতে পারেন নিজেকে।

sonakshi sinha

লেহেঙ্গা এবং জ্যাকেটের সাজ।

ব্লেজার জ্যাকেট ঠিক একই ভাবে লেহেঙ্গার সঙ্গেও ব্যবহার করতে পারেন। এই ক্ষেত্রেও লেহেঙ্গা এবং জ্যাকেটের রং কনট্রাস্ট হলে ভাল মানাবে। লেহেঙ্গার উপর জ্যাকেট পরলে আর ওড়না ক্যারি করবেন না। আপনার ফ্যাশন স্টেটমেন্ট হয়ে উঠতে পারে হাতের বটুয়া ব্যাগ।

আরও পড়ুন, ভুঁড়ি লুকোতে ট্রাই করুন এই সব ড্রেস

এমন মিক্স অ্যান্ড ম্যাচের ফ্যাশন এখন ইন। শাড়ি বা লেহেঙ্গার মতো পোশাকের সঙ্গে অনায়াসে মিক্স করে নিন ব্লেজার জ্যাকেট। পার্টির জন্য আদর্শ। আপনি ক্যারি করতে পারছেন কিনা, সেটা গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন, ওয়ার্ক ফ্রম হোমে ট্রাই করুন পাজামা স্যুট