এক রকম পোশাকে মা-মেয়ে ‘টুইনিং উইনিং’

TV9 বাংলা ডিজিটাল: আইডেন্টিক্যাল টুইন নিশ্চয়ই জানেন। একইরকম দেখতে দুই সন্তান। কিন্তু ফ্যাশনের (fashion) ক্ষেত্রেও কখনও কখনও আইডেন্টিক্যাল টুইন হয়ে উঠেছেন কোনও মা-মেয়ে। মা যদি সেলেব হন, আর মেয়ে হন সেলেব কিড তাহলে তাঁদের সেই ফ্যাশন থিওরি যে সোশ্যাল মিডিয়ার আলোচনায় উঠে আসবে, সে তো স্বাভাবিক। কয়েক মাস আগে ঠিক এমন ফ্যাশনের ঝলক দেখালেন অমৃতা […]

এক রকম পোশাকে মা-মেয়ে ‘টুইনিং উইনিং’
মা এবং মেয়ে।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 6:30 AM

TV9 বাংলা ডিজিটাল: আইডেন্টিক্যাল টুইন নিশ্চয়ই জানেন। একইরকম দেখতে দুই সন্তান। কিন্তু ফ্যাশনের (fashion) ক্ষেত্রেও কখনও কখনও আইডেন্টিক্যাল টুইন হয়ে উঠেছেন কোনও মা-মেয়ে। মা যদি সেলেব হন, আর মেয়ে হন সেলেব কিড তাহলে তাঁদের সেই ফ্যাশন থিওরি যে সোশ্যাল মিডিয়ার আলোচনায় উঠে আসবে, সে তো স্বাভাবিক।

কয়েক মাস আগে ঠিক এমন ফ্যাশনের ঝলক দেখালেন অমৃতা সিং (amrita singh) এবং সারা আলি খান (Sara Ali Khan)। মায়ের মতো একইরকম পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন তাঁরা। দু’জনের পরনেই ছিল লং ড্রেস। একই প্রিন্টেড পোশাক শুধুমাত্র অ্যাকসেসেরিজ দিয়ে আলাদা করে নিয়েছিলেন এই সেলেব মা-মেয়ে জুটি। সারার কানে ছিল লম্বা দুল। অমৃতা ব্যাঙ্গেল এবং টিপের সাজে সেজেছিলেন। সারার কথায় এই সাজ ‘টুইনিং উইনিং’।

আরও পড়ুন, ভুঁড়ি লুকোতে ট্রাই করুন এই সব ড্রেস

চলতি বছরে দিওয়ালির সময়ও একই রকম পোশাকে ফ্যাশন করেছিলেন সারা এবং অমৃতা। ডিজাইনার লেহেঙ্গা পরেছিলেন তাঁরা। সারার পরনে ছিল কৃষ্ণনীল এবং অমৃতা বেছে নিয়েছিলেন তুঁতে নীল। বুকের ডিজাইন কিছুটা আলাদা হলেও জরির কাজের খুব একটা পার্থক্য ছিল না। খোলা চুলে মা-মেয়ে সেজেছিলেন দিওয়ালির রাতে।

আরও পড়ুন, ওয়ার্ক ফ্রম হোমে ট্রাই করুন পাজামা স্যুট

Amrita-Sara

দিওয়ালির রাতে মা-মেয়ের সাজ।

এই ধরনের ফ্যাশনে আপনার অনুপ্রেরণা হতেই পারেন সারা-অমৃতার জুটি। মায়ের সঙ্গে রং মিলিয়ে একই ডিজাইনের শাড়ি পরুন। অথবা মেয়ের সঙ্গে একই রকম ডেনিম পরে ফ্যাশন করতেই পারেন। আপনি কতটা কমফর্টেবল সেটাই আসল কথা। কোনও বিশেষ অনুষ্ঠানের আগে ডিজাইনারের কাছ থেকে তৈরি করিয়ে নিন একই রকমের পোশাক। ঐতিহ্য এবং আধুনিকতার মেলবন্ধন তৈরি হোক মা-মেয়ের ফ্যাশনে।

আরও পড়ুন, শীতের ফ্যাশনে লাইমলাইটে মৌনী রায়