শীতের ফ্যাশনে লাইমলাইটে মৌনী রায়

চলতি বছরের শীতের ফ্যাশনের উত্তাপ যেন একটা ফোটোশুটেই ঠিক করে দিলেন অভিনেত্রী।

শীতের ফ্যাশনে লাইমলাইটে মৌনী রায়
মৌনী রায় প্রকৃত অর্থেই ফ্যাশনিস্তা।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 6:29 AM

TV9 বাংলা ডিজিটাল: বলি অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy) প্রকৃত অর্থেই ফ্যাশনিস্তা। বাঙালি কন্যে বলিউডে পাড়ি জমিয়েছেন বহু আগেই। নিজস্ব ফ্যাশন (Fashion) আইডেনন্টিটি তৈরি করেছেন। চলতি বছরের শীতের ফ্যাশনের (sweater dress) উত্তাপ যেন একটা ফোটোশুটেই ঠিক করে দিলেন অভিনেত্রী।

ভারত গ্রীষ্মপ্রধান দেশ। হাতে গোনা কয়েকটা দিন পারদ নামে। তাই শীতকাল যাঁদের পছন্দ, তাঁরা সারা বছর এই কয়েকটা দিনের জন্যই অপেক্ষা করে থাকেন। করোনা অতিমারির প্রাবল্য এখনও রয়েছে ঠিকই। কিন্তু তা বলে, ফ্যাশন করতে তো বাধা নেই।

আরও পড়ুন, নজরকাড়া দুলের সাজ শেখালেন পাওলি

মৌনী নিজের সাম্প্রতিক ফোটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জন্য শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তিনি একটি সোয়েটার ড্রেস পরে রয়েছেন। গ্রে-ব্রাউনের মিশেলে ডার্ক সোয়েটার ড্রেস হয়ে উঠতে পারে চলতি বছরের ট্রেন্ড।

View this post on Instagram

A post shared by mon (@imouniroy)

ছবির ক্যাপশনে মৌনী লিখেছেন, “সমস্ত মেয়েরা, যাঁরা ফ্ল্যাশলাইটের আলো পড়তে পারেন, যাঁরা মেঘের মধ্যে ড্রাগনের খোঁজ পান, যাঁরা পৃথিবীতে বেঁচে থাকাটাকে অনুভব করেন, যাঁরা মনে করেন ম্যাজিকই আসল, যাঁরা স্বপ্ন দেখেন…।”

আরও পড়ুন, আলিয়ার সাজেশনে বিয়ের ফ্যাশন করতে পারেন আপনিও

ফুলহাতা, হাইনেক সোয়েটার ড্রেসের বুনোট খুব সুন্দর। একটা ভিনটেজ লুক নিয়ে এসেছে। সোফায় বসে হাতে আলগোছে একটি বই ধরে রেখেছেন অভিনেত্রী। ন্যুড লিপস, স্লিক আইলাইনার, মাসকারা, আইল্যাশ মৌনীর লুককে অন্য মাত্রা দিয়েছে। হাতে একটা আংটি ছাড়া অন্য কোনও গয়নাও পরেননি তিনি।

আরও পড়ুন, করিনা, অনুষ্কার প্রেগন্যান্সি ফ্যাশন ফলো করতে পারেন আপনিও

ঠিক এমন সোয়েটার ড্রেস এই শীতে ট্রাই করতে পারেন আপনিও। শুধু পছন্দ করে নিন আপনার পছন্দের রং। অভিনেত্রীদের ফলো করে নিজের ফ্যাশন সেট করেন অনেকেই। শীতের ফ্যাশনে কোনও পার্টি হোক বা ব্রাঞ্চ এমন একটা সোয়েটার ড্রেস বদলে দেবে আপনার আইডেনটিটি। সমস্ত লাইমলাইট থাকবে আপনার উপরেই।