আলিয়ার সাজেশনে বিয়ের ফ্যাশন করতে পারেন আপনিও

বাঙালি কনেরাও এখন অনেকেই শাড়ির বদলে অন্য লুক ট্রাই করতে চান। চাইলে স্পেশ্যাল দিনে এমন ভাবে সাজাতে পারেন নিজেকে।

আলিয়ার সাজেশনে বিয়ের ফ্যাশন করতে পারেন আপনিও
আলিয়া ভাট।
Follow Us:
| Updated on: Feb 18, 2021 | 1:22 PM

TV9 বাংলা ডিজিটাল: শীত চলে এল। এবার ছাদনাতলা সেজে ওঠার সময়। অনেকেই বিয়ে (wedding) করছেন চলতি শীতে। তার জন্য জোরকদমে চলছে প্রস্তুতি। করোনা আবহেও যতটা সম্ভব নিজেকে সাজিয়ে তোলার চেষ্টায় রয়েছেন হবু কনেরা। জীবনের স্পেশ্যাল দিন বলে কথা। সাজের সঙ্গে তো কম্প্রোমাইজ করা যাবে না।

নায়িকাদের অনুসরণ করে সাজগোজের অভ্যেস রয়েছে অনেকের। আপনাদের কথা ভেবেই বলিউড নায়িকা আলিয়া ভাটের (Alia Bhatt) তিনটি লুকের (outfits) ছবি শেয়ার ররলাম আমরা। বাঙালি কনেরাও এখন অনেকেই শাড়ির বদলে অন্য লুক ট্রাই করতে চান। চাইলে স্পেশ্যাল দিনে এমন ভাবে সাজাতে পারেন নিজেকে।

আরও পড়ুন, করিনা, অনুষ্কার প্রেগন্যান্সি ফ্যাশন ফলো করতে পারেন আপনিও

আইবুড়োভাত স্পেশ্যাল

আলিয়ার মতো এমন লাল রঙের পোশাক বেছে নিতে পারেন। থ্রি কোয়ার্টার বা ফুল হাতা ডিজাইনার কামিজ। সঙ্গে ভারী কাজের ওড়না। কানে পরতে পারেন লম্বা দুল। সোনা অথবা কস্টিউম জুয়েলারি, যেমন আপনার ইচ্ছে। হালকা মেকআপ। আপনার সাজকে কমপ্লিমেন্ট করবে কপালের ছোট্ট টিপ।

আরও পড়ুন, বিয়ের আগে ত্বকের যত্নে কী কী করবেন?

সঙ্গীত এবং মেহেন্দি

স্পেশ্যাল অতিমারির আবহেও কিছু বন্ধু নিশ্চয়ই নিমন্ত্রিত থাকবেন। তাই ছোট করে হলেও হবে সঙ্গীত এবং মেহেন্দির অনুষ্ঠান। এই দিনের জন্য বেছে নিতে পারেন ডিজাইনার লেহেঙ্গা। তাতে থাকবে ছোট ছোট সিকুয়েন্সের কাজ। এবার আর ঝোলা দুল নয়। বরং স্টেটমেন্ট টিকলি সাজ কমপ্লিট করবে।

আরও পড়ুন, ড্রামাটিক আই মেকআপ এভাবে ট্রাই করুন

বিয়ের সাজ

বেনারসির বদলে বিয়ের দিন যাঁরা লেহেঙ্গা পরতে চান তাঁদের জন্য রাজি ছবিতে আলিয়ার লুকটা আইডিয়াল হতে পারে। মেরুন রঙা ডিজাইনার লেহেঙ্গা। সঙ্গে সবুজ কুন্দনের গয়না। বিশেষ দিনের জন্য ট্রাই করতে পারেন।