ভুঁড়ি লুকোতে ট্রাই করুন এই সব ড্রেস

আসলে কথায় আছে, ইচ্ছে থাকলেই উপায় হয়। তাই ভুঁড়ি নিয়েও অনায়াসে ফ্যাশন করতে পারবেন আপনি।

ভুঁড়ি লুকোতে ট্রাই করুন এই সব ড্রেস
এই তিনটে ড্রেস ট্রাই করুন তো।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 6:30 AM

TV9 বাংলা ডিজিটাল: চেহারা নিয়ে কিছু না কিছু কমপ্লেন আমাদের প্রত্যেকেরই রয়েছে। আর ভুঁড়ি (belly fat) থাকলে তো কথাই নেই। কীভাবে ফ্যাশন করবেন, সেই চিন্তাতেই মনমরা হয়ে থাকেন অনেকে।

আসলে কথায় আছে, ইচ্ছে থাকলেই উপায় হয়। তাই ভুঁড়ি নিয়েও অনায়াসে ফ্যাশন করতে পারবেন আপনি। এই তিনটে ড্রেস (dress) ট্রাই করুন তো। দেখবেন, ভুঁড়ি যে আছে, ফ্যাশনেবল ড্রেস পরার পর নিজেরই আর মনে থাকবে না।

আরও পড়ুন, ওয়ার্ক ফ্রম হোমে ট্রাই করুন পাজামা স্যুট

কাফতান ড্রেস

kaftan dress

ট্রেন্ডি কাফতান ড্রেস ওয়ার্ড্রোবে কয়েকটা রাখতেই পারেন।

ফিগার কারেকশনের ড্রেসের তালিকায় যা যা রয়েছে তার মধ্যে প্রথম দিকে থাকবে কাফতান ড্রেস। পেটের কাছে অনেক সময় বাঁধা থাকে। অনেক সময় বাঁধন থাকে বুকে। অনেকটা কাপড় নিয়ে তৈরি এই ধরনের ড্রেস তথাকথিত ফিটিংস হয় না। সে কারণেই পেটের মেদ লুকনো সহজ হয়। ট্রেন্ডি কাফতান ড্রেস ওয়ার্ড্রোবে কয়েকটা রাখতেই পারেন। বেশ কিছু অনুষ্ঠানে অনায়াসে ক্যারি করতে পারবেন।

আরও পড়ুন, শীতের ফ্যাশনে লাইমলাইটে মৌনী রায়

শার্ট ড্রেস

shirt dress

আপনার শরীরের গঠন অনুয়ায়ী বেল্ট ছাড়াও এই পোশাক পরার সিদ্ধান্ত নিতে পারেন।

শার্ট সাধারণত পুরুষদের পোশাক। না! এই মিথ ভেঙে গিয়েছে অনেকদিন। মেয়েরাও চমৎকার শার্ট পরেন। শুধু তাই নয়, মেয়েদের জন্য রয়েছে শার্ট ড্রেসও। শুধু পেটের চর্বি নয়, হাতের মেদও লুকিয়ে ফেলতে পারেন শার্ট ড্রেসের মাধ্যমে। আবার পায়ের মেদবহুল অংশও ঢাকা পরবে এর মাধ্যমে। বেল্ট দিয়ে সাধারণত শার্ট ড্রেস পরবে মানাবে ভাল। তবে আপনার শরীরের গঠন অনুয়ায়ী বেল্ট ছাড়াও এই পোশাক পরার সিদ্ধান্ত নিতে পারেন।

আরও পড়ুন, নজরকাড়া দুলের সাজ শেখালেন পাওলি

এ লাইন ড্রেস

alinedress

ভুঁড়ি লুকিয়ে ফেলতে এ লাইন ড্রেসের জুড়ি মেলা ভার।

ভুঁড়ি লুকিয়ে ফেলতে এ লাইন ড্রেসের জুড়ি মেলা ভার। খুবই আরমদায়ক এ লাইন ড্রেস পরে হাঁটা বা বসা যায় অনায়াসে। সবচেয়ে মজার হল, বিচ পার্টি বা বিয়েবাড়ি- ঠিক মতো স্টাইলাইজেশন করলে সব জায়গাতেই মানানসই এ-লাইন ড্রেস।