শ্রাবন্তী নন, অন্য কোনও ‘বিশ্বাসযোগ্য’র ছবি শেয়ার করলেন রোশন!

শ্রাবন্তী-রোশনের সম্পর্কের বিশ্বাসযোগ্যতায় চিড় ধরেছে কিনা তা অবশ্য স্পষ্ট নয়।

শ্রাবন্তী নন, অন্য কোনও 'বিশ্বাসযোগ্য'র ছবি শেয়ার করলেন রোশন!
রোশন সিং।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 12:40 PM

TV9 বাংলা ডিজিটাল: শ্রাবন্তীর (srabanti) সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে গুঞ্জন চলছে টলিপাড়ায়। আদৌ তাঁরা একসঙ্গে থাকছেন না, এ একরকম ঘোষণা করে দিয়েছেন তিনি। অর্থাৎ রোশন সিং (Roshan Singh)। কী নিয়ে তাঁদের মধ্যে সমস্যা, কেন দাম্পত্য ভাঙনের মুখে, তা নিয়ে নানা জল্পনা চলছে ইন্ডাস্ট্রির অন্দরে। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ‘বিশ্বাসযোগ্য’ একজনের ছবি শেয়ার করলেন রোশন।

না! সেই ‘বিশ্বাসযোগ্য’ শ্রাবন্তী নন। শ্রাবন্তী-রোশনের সম্পর্কের বিশ্বাসযোগ্যতায় চিড় ধরেছে কিনা তা অবশ্য স্পষ্ট নয়। তবে এর মধ্যেই একটি কুকুর ছানার (puppy) ছবি শেয়ার করেছেন রোশন। ক্যাপশনে লিখেছেন ‘ফেথফুল’।

আরও পড়ুন, ‘মানি হেস্ট’-এর রাকেল গাইলেন সলমনের ছবির গান!

পোষ্য হিসেবে কুকুর শ্রাবন্তী এবং রোশন দুজনেরই প্রিয়। তাঁদের কয়েকটি পোষা কুকুরও রয়েছে। তবে এই ছোট্ট কুকুরটি নতুন। এই ছবিটি পোস্ট করে কি বিশেষ কাউকে বিশেষ কোনও বার্তা দিতে চাইলেন রোশন, তা নিয়েও জল্পনা চলছে নানা মহলে। শুধু এটাই নয়। নিজের বেড়াতে যাওয়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রোশন। তবে তা নতুন ছবি নাকি পুরনো অ্যালবাম থেকে ফিরে দেখা তা স্পষ্ট নয়।

আরও পড়ুন, সাত বছর পর শুটিংয়ে ফিরে কাকে ধন্যবাদ দিলেন নীতু?

অন্যদিকে দিন কয়েক আগে ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন শ্রাবন্তী। তাঁর পারিবারিক জীবন নিয়ে চরম ট্রোলিংয়ের মুখে পড়তে হয় নায়িকাকে। এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁর। রোশনের সঙ্গেও দাম্পত্য সমস্যা শুরু হওয়ার গুঞ্জন উঠতেই সোশ্যাল অডিয়েন্সের একটা অংশ ট্রোলিং শুরু করে। সম্ভবত তা বন্ধ করতেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি। অন্যদিকে নিজের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন এবার রোশনও বন্ধ করে দিলেন। ট্রোলিং থেকে দূরে থাকতেই সচেতন ভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে কি না, তা নিয়ে অবশ্য এখনও পর্যন্ত প্রকাশ্যে কেউই মুখ খোলেননি।

আরও পড়ুন, করিনার কাছে প্রকাশ্যেই একটি বিশেষ জিনিসের দাবি করলেন মালাইকা!