সাত বছর পর শুটিংয়ে ফিরে কাকে ধন্যবাদ দিলেন নীতু?

ছবির নাম 'যুগ যুগ জিও'। নীতু ছাড়াও অনিল কপূর এবং কিয়ারা আডবাণী অভিনয় করবেন এই ছবিতে।

সাত বছর পর শুটিংয়ে ফিরে কাকে ধন্যবাদ দিলেন নীতু?
নীতু কপূর।
Follow Us:
| Updated on: Dec 04, 2020 | 1:59 PM

TV9 বাংলা ডিজিটাল: শুটিং ফ্লোর একসময়ে ছিল তাঁর দৈনন্দিন রুটিনের অঙ্গ। দীর্ঘ ফিল্মি কেরিয়ারে মাঝেমধ্যেই স্বেচ্ছা বিরতি নিয়েছেন নীতু কপূর (Neetu Kapoor)। ঋষি কপূরকে বিয়ে করার পর সংসার এবং দুই সন্তান রণবীর এবং ঋদ্ধিমাকে নিয়ে ব্যস্ত ছিলেন। ছবি করেছেন বেছে বেছে। ঋষির অসুস্থতার পর পুরো সময়টাই দিয়েছিলেন স্বামীকে। তাঁর প্রয়াণের পর হঠাৎ করেই যেন নীতুর হাতে এখন অনেকটা সময়। তাই ফের ক্যামেরার সামনে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ফিরছেন নিজের ভাললাগার কাজে।

আরও পড়ুন, ‘মানি হেস্ট’-এর রাকেল গাইলেন সলমনের ছবির গান!

ছবির নাম ‘যুগ যুগ জিও’। নীতু ছাড়াও অনিল কপূর এবং কিয়ারা আডবাণী অভিনয় করবেন এই ছবিতে। গত সপ্তাহ থেকে চণ্ডীগড়ে শুরু হয়েছে শুটিং। এতদিন পরে কামব্যাকের পুরো কৃতিত্ব দুই সন্তানকে দিতে চান নীতু। প্রথম দিন শুটিংয়ে যাওয়ার আগে তৈরি হওয়ার মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় (Neetu Kapoor instagram) শেয়ার করেছেন নীতু। সেখানেও ঋষিকে স্মরণ করে ধন্যবাদ জানিয়েছেন দুই সন্তানকে।

ছবিতে দেখা যাচ্ছে চেয়ারে বসে রয়েছেন নীতু। মাস্ক পরা এক ইউনিট সদস্য তাঁর মেকআপ করে দিচ্ছেন। নীতু জানিয়েছেন, যে কোনও প্রথম কিছুতেই একটু নার্ভাস লাগে তাঁর। আর এসব সময় কখনও মা, কখনও স্বামী, কখনও বা ছেলেকে পাশে পান তিনি। নীতু লিখেছেন, “অনেক বছর পরে সেটে ফিরলাম। নতুন কিছু শুরুর জন্য এবং সিনেমার ম্যাজিকের জন্য আমার এই ফেরা। আমি তোমার ভালবাসা এবং উপস্থিতি অনুভব করতে পারছি। মা থেকে কপূর সাহেব বা রণবীর সব সময় আমার পাশে রয়েছে। এখন আমি একা। একটু ভয় লাগছে। কিন্তু আমি জানি, তুমি সব সময় আমার সঙ্গে রয়েছ।”

আরও পড়ুন, ভয় পান, নাকি এই ভূতেদের পছন্দ করেন আপনি?

প্রিয় পোষ্যের সঙ্গে মায়ের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন ঋদ্ধিমাও। চণ্ডীগড়েই অনিল কপূর এবং ছবির বাকি সদস্যদের সঙ্গে দিওয়ালি সেলিব্রেট করেছিলেন নীতু। আজ সোমবার থেকে শুরু শুটিং।

২০১৩-এ নীতুর শেষ ছবি ‘বেশরম’ মুক্তি পেয়েছিল। সে ছবিতে ঋষি এবং রণবীরের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। সাত বছর পরে ফের ফ্লোরে ফিরছেন তিনি।

আরও পড়ুন, ‘বালিকা বধূ’র জীবনে নতুন মানুষ! তিনি কে জানেন?