‘নতুন অ্যাডভেঞ্চার’-এর ইঙ্গিত দিলেন সানি লিওন!

সদ্য সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন সানি। বিমানের মধ্যে বসে রয়েছেন তিনি।

‘নতুন অ্যাডভেঞ্চার’-এর ইঙ্গিত দিলেন সানি লিওন!
সোশ্যাল মিডিয়ারও সেনসেশন সানি লিওন।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 12:22 PM

TV9 বাংলা ডিজিটাল: বলিউডে (bollywood) নিজের পায়ের তলায় ধীরে ধীরে শক্ত জমি তৈরি করে নিয়েছেন তিনি। আবার সোশ্যাল মিডিয়ারও (social media) সেনসেশন। তিনি সানি লিওন (Sunny Leone)। দীর্ঘ ছ’মাস পরে ফের মুম্বইতে ফিরছেন। ফিরছেন নতুন কাজ নিয়ে। অন্তত সোশ্যাল ওয়ালে তেমনই ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী।

সদ্য সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন সানি। বিমানের মধ্যে বসে রয়েছেন তিনি। পরনে নীল রঙের কার্ডিগান। নীল চশমা। মাস্কও ম্যাচিং। সানি লিখেছেন, “ছ’মাস পরে বাড়ি ফিরছি, মুম্বইয়ে। নতুন অ্যাডভেঞ্চার!”

View this post on Instagram

After 6months it’s time to come home Mumbai!! New adventure!

A post shared by Sunny Leone (@sunnyleone) on Nov 5, 2020 at 8:26am PST

করোনা পর্বের মধ্যেই স্বামী ড্যানিয়েল এবং তিন সন্তানকে (Sunny Leone kids) নিয়ে আমেরিকা চলে গিয়েছিলেন সানি। লকডাউন পর্ব সেখানেই কাটিয়েছিলেন। সদ্য শেষ হওয়া মার্কিন নির্বাচনে অংশ নিয়েছিলেন। আবার হ্যালোইনেও সেজে পোস্ট করেছিলেন। নিউ নর্মালে ধীরে ধীরে বিভিন্ন ক্ষেত্রে কাজ শুরু হচ্ছে। সে কারণেই সানি ফের মুম্বইতে ফিরছেন বলে মনে করা হচ্ছে। অভিনেত্রীর হাতে দক্ষিণী ইন্ডাস্ট্রির বেশ কিছু প্রজেক্ট রয়েছে। ফের কবে বলি পর্দায় তাঁকে দেখা যাবে, সে সম্পর্কে এখনও পর্যন্ত স্পষ্ট করে কিছু জানাননি তিনি।

View this post on Instagram

Just want the day to end! Mood…..

A post shared by Sunny Leone (@sunnyleone) on Nov 5, 2020 at 4:18pm PST

পর্ন ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেন সানি লিওন। সেখান থেকে একেবারে সরে এসে বলিউডে অভিনয় শুরু করেন তিনি। গোটা জার্নিটা খুব একটা সহজ ছিল না। কিন্তু নিজের শর্তে বাঁচতে ভালবাসেন সানি। বহু সমালোচনা সহ্য করেও নিজের কাজ করে গিয়েছেন সব সময়। সোশ্যাল মিডিয়াতেও নিজেকে আপডেট রাখেন সব সময়। তাই সানির নতুন কাজের খবর জানার জন্য আগ্রহ থাকে দর্শক মহলে। তিনি নতুন অ্যাডভেঞ্চারের ইঙ্গিত দিয়েছেন। কিন্তু আসল বিষয়টা কী, তা নিয়ে এখনও মুখ খোলেননি। ফলে সানিকে নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে।