পুলিসের তোলাবাজি হাতেনাতে ধরলেন পুলিস সুপার! সাসপেন্ড এগরা থানার এসআই-সহ মোট ৩

TV9 বাংলা ডিজিটাল: রক্ষকই ভক্ষক। এগরা(Egra) থেকে মেদিনীপুর যাওয়ার রাস্তায় রাত হলেই অধিক সক্রিয় হয়ে উঠতেন পুলিস কর্মীরা। পণ্যবাহী সব গাড়ি থেকেই আদায় হত তোলা। গাড়ির কাগজ পত্র দেখার নাম করে তোলা আদায় করতেন পুলিস কর্মীরাই। এবার সেই অভিযোগে এগরা থানার পুলিস কর্মীদের সাসপেন্ড করলেন পূর্ব মেদিনীপুরের পুলিস সুপার। একদিনের অভিযোগ নয়, দীর্ঘদিন ধরেই পুলিসের […]

পুলিসের তোলাবাজি হাতেনাতে ধরলেন পুলিস সুপার! সাসপেন্ড এগরা থানার এসআই-সহ মোট ৩
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Nov 22, 2020 | 10:20 AM

TV9 বাংলা ডিজিটাল: রক্ষকই ভক্ষক। এগরা(Egra) থেকে মেদিনীপুর যাওয়ার রাস্তায় রাত হলেই অধিক সক্রিয় হয়ে উঠতেন পুলিস কর্মীরা। পণ্যবাহী সব গাড়ি থেকেই আদায় হত তোলা। গাড়ির কাগজ পত্র দেখার নাম করে তোলা আদায় করতেন পুলিস কর্মীরাই। এবার সেই অভিযোগে এগরা থানার পুলিস কর্মীদের সাসপেন্ড করলেন পূর্ব মেদিনীপুরের পুলিস সুপার।

একদিনের অভিযোগ নয়, দীর্ঘদিন ধরেই পুলিসের বিরুদ্ধে এই তোলাবাজির অভিযোগ। সারেজমিনে খতিয়ে দেখতে বুধবার রাতে কাউকে কিছু না জানিয়ে ঘটনাস্থলে যান জেলার অতিরিক্ত পুলিস সুপার। দূর থেকে তদন্ত করে এই তোলাবাজির পর্দাফাঁস করেন তিনি। ঘটনাস্থলে পৌঁছে অতিরিক্ত পুলিস সুপার দেখেন এগরা -খড়গপুর রাস্তার কৌরদা এলাকায় দেদার তোলাবাজি চালাচ্ছেন এগরা থানার কয়েক জন পুলিসকর্মী। তারপর তিনি পুলিসের গাড়ি থেকে উদ্ধার করেন নগদ ২৫ হাজার টাকা।

আরও পড়ুন: সাগর খালের ধারে নোঙর নামাচ্ছে বিদেশি জাহাজ, মাছ ধরতে না পেরে বিপাকে কয়েকশো মৎস্যজীবী

সমগ্র ঘটনার রিপোর্ট জেলা পুলিস সুপার আইপিএস সুনীল কুমার যাদবের হাতে তুলে দেন এএসপি। তারপর এগরা থানার এস আই সুধাংশু সামন্ত ও দুই কনস্টেবল-সহ মোট ৩ জনকে সাসপেন্ড করেন জেলা পুলিস সুপার। সুনীল যাদব জানিয়েছেন, লরি আটকে তোলাবাজি চালাচ্ছিলেন এই পুলিস কর্মীরা। এদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।