বিবাহবার্ষিকীকে আয়ুষকে কী বার্তা দিলেন অর্পিতা খান?

ছয় বছরের বিবাহিত জীবন পেরিয়ে দুই সন্তানের মা অর্পিতা। বিবাহবার্ষিকীতে স্বামী আয়ুষ শর্মার সঙ্গে আবেগপ্রবণ পোস্ট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

বিবাহবার্ষিকীকে আয়ুষকে কী বার্তা দিলেন অর্পিতা খান?
অর্পিতা এবং আয়ুষ।
Follow Us:
| Updated on: Jan 22, 2021 | 4:40 PM

অর্পিতা খান (Arpita Khan)। সলমন, সোহেল এবং আরবাজ-তিন ভাইয়ের চোখের মণি। খান পরিবারে অর্পিতা জন্মসূত্রে আসেননি। বরং তাঁকে পালন করেছে এই পরিবার। কিন্তু তাতে বিন্দুমাত্র খামতি নেই। পড়াশোনা, কেরিয়ার হোক অথবা বিয়ে সবেতেই অর্পিতাকে সাপোর্ট করেছে খান পরিবার। ছয় বছরের বিবাহিত জীবন (anniversary) পেরিয়ে দুই সন্তানের মা অর্পিতা। বিবাহবার্ষিকীতে স্বামী আয়ুষ শর্মার (Aayush Sharma) সঙ্গে আবেগপ্রবণ পোস্ট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন, ‘শুভারম্ভ’! কী নতুন করে শুরু করলেন ভিকি কৌশল?

অর্পিতা লিখেছেন, “আমার বন্ধু থেকে স্বামী হয়ে ওঠার গোটা পর্বেই তুমি ছিলে সেরা। এই জার্নিটার কথা মনে পড়লে খুব ভাল লাগে। ছয় বছর আগে আমরা একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলাম। শুভ বিবাহবার্ষিকী। কিন্তু এই প্রথমবার এই দিনটা আমরা সেলিব্রেট করছি না। কিন্তু তুমি যেটা ভালবাস, সেটাই করছ দেখে আমি গর্বিত। আরও অনেকগুলো বছর এভাবেই আনন্দে, গসিপ করে, লড়াই করে একসঙ্গে কাটাতে চাই। মিস করছি তোমাকে আয়ুষ।”

View this post on Instagram

A post shared by Aayush Sharma (@aaysharma)

আয়ুষও একই কায়দায় অর্পিতার প্রতি ভালবাসা জানিয়েছেন। “হতে পারে আমরা ছয় বছর হল বিয়ে করেছি, কিন্তু আমার মনে হয়, তোমাকে প্রথম থেকেই আমি জানি। তোমার মতো একজন পার্টনার পেয়ে আমি ধন্য”, লিখেছেন তিনি।

আরও পড়ুন, শ্রাবন্তী নন, অন্য কোনও ‘বিশ্বাসযোগ্য’র ছবি শেয়ার করলেন রোশন!

খান পরিবার তো বটেই, বলিউডের প্রথম সারির তারকারা ছয় বছর আগে আজকের দিনে অর্পিতা-আয়ুষের বিয়েতে উপস্থিত ছিলেন। ২০১৬-এ দম্পতির প্রথম সন্তান আহিল শর্মার জন্ম হয়। ২০১৯-এর শেষে পরিবারে আসে কন্যা আয়াত। সলমন খান এবং আয়াতের একই দিনে জন্ম। ২৭ ডিসেম্বর। আপাতত অর্পিতা দুবাইতে রয়েছেন। আয়ুষ ব্যস্ত তাঁর শুটিংয়ের কাজে। মহেশ মঞ্জরেকর পরিচালিত একটি ছবি রয়েছে আয়ুষের হাতে। সেখানে সলমন খানের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করবেন বলে বলি সূত্রে খবর।

আরও পড়ুন, ‘মানি হেস্ট’-এর রাকেল গাইলেন সলমনের ছবির গান!