“মাস্ক খুলে ছবি দেব না, আপনারা সকলে পরেননি”

ঘটনাটি ঠিক কী? কেন বাকিদের সতর্ক করতে হল করিনাকেই?

“মাস্ক খুলে ছবি দেব না, আপনারা সকলে পরেননি”
করিনা কপূর খান।
Follow Us:
| Updated on: Nov 09, 2020 | 12:46 PM

TV9 বাংলা ডিজিটাল: করোনা (covid-19) আতঙ্কের মধ্যেই মা হচ্ছেন, আবার প্রেগন্যান্সি (pregnancy) পিরিয়ডে সব সতর্কতা মেনে চুটিয়ে কাজও করছেন। এমন সেলেবের নাম বলুন তো? না! এটা কোনও কুইজ কনটেস্ট নয়। সঠিক উত্তরের জন্য কোনও গিফট হ্যাম্পার নেই। কারণ উত্তর সকলেরই জানা। করিনা কপূর খান (Kareena Kapoor Khan)। দ্বিতীয় সন্তানের জন্য অপেক্ষা করছেন বেবো। তবে কাজে ফাঁকি নেই। সব রকমের সাবধনতা অবলম্বন করেই শুটিং করছেন নায়িকা।

কিছুদিন আগেই ‘লাল সিং চাড্ডা’র শুটিং শেষ করলেন। এই ছবিতে আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন করিনা। বাড়িতে বসেই সেরে ফেলেছেন বেশ কিছু বিজ্ঞাপনী শুটিং। তাঁর রেডিও শো-এর নতুন সিজনও শুরু করছেন। তার কাজেই বাড়ির বাইরে বেরিয়ে পাপারাৎজির ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। তবে সেখানেই মাস্ক (mask) পরার জন্য সকলকে সতর্কও করলেন তিনি।

আরও পড়ুন, ‘রেশমি রকেট’-এর ফার্স্ট লুক, শুটিং শুরু তাপসীর

ঘটনাটি ঠিক কী? কেন বাকিদের সতর্ক করতে হল করিনাকেই?

View this post on Instagram

Maintain social distancing #kareenakapoorkhan today at Mehboob studios #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Nov 8, 2020 at 1:30am PST

আসলে শুটের জন্য ভ্যানিটি ভ্যান থেকে বের হতেই করিনার ছবি নেওয়ার জন্য আবদার জানান উপস্থিত চিত্র সাংবাদিকরা। কিন্তু সকলের মুখে মাস্ক ছিল না। করিনা সরাসরি বলেন, “আমি মাস্ক খুলে ছবি দিতে পারব না। আপনারা সকলে মাস্ক পরে নেই।” করিনা যাতে উত্তেজিত না হয়ে পড়েন, সেজন্য পরিস্থিতি সামলাতে আসরে নামে তাঁর টিমের সদস্যরা। উপস্থিত চিত্র সাংবাদিকদের মাস্ক পরার জন্য অনুরোধ করেন তাঁরা। সকলে মাস্ক পরার পর নিজের মাস্ক খুলে ছবি দিতে রাজি হন করিনা।

আরও পড়ুন, মধুচন্দ্রিমায় কাজল, অভিনেত্রীর একান্ত ছবি ভাইরাল!

লকডাউনের সময় পুরোটাই বাড়িতে কাটিয়েছেন করিনা। শুটিং শুরু হলে যেটুকু বেরচ্ছেন, সব সময় সতর্ক থাকছেন। একে করোনা আতঙ্ক, তার উপর মা হতে চলেছেন তিনি। তাই মাস্ক এবং স্যানিটাইজেশনে ভুল হচ্ছে না তাঁর। সোশ্যাল ডিসট্যান্স মেনে চলছেন। পরিস্থিতি বিচার করে রেডিও শো-এর কিছু শুটিং বাড়ি থেকেই করছেন করিনা। আর কয়েকটা মাসের অপেক্ষা। নতুন সদস্যের জন্য তৈরি কপূর এবং খান পরিবার।

আরও পড়ুন, ‘অন্য ছবিটা পোস্ট না করার জন্য ধন্যবাদ’, আলিকে প্রকাশ্যেই বললেন রিচা!