‘অন্য ছবিটা পোস্ট না করার জন্য ধন্যবাদ’, আলিকে প্রকাশ্যেই বললেন রিচা!

TV9 বাংলা ডিজিটাল: ওয়েব সিরিজ ‘মির্জাপুর ২’ (mirzapur)-এর ‘গুড্ডু ভাইয়া’ অর্থাৎ আলি ফয়জল (richa chadha ali fazal) এখনও দর্শকের মোবাইল স্ক্রিনে। তাঁর অভিনয়ের প্রশংসা চলছে বিভিন্ন মহলে। তার মধ্যেই অক্সিজেনের খোঁজে বান্ধবী রিচা চাড্ডাকে (richa chadha) নিয়ে ইজিপ্ট পাড়ি দিয়েছেন আলি। তাঁদের পিরামিডের দেশ ভ্রমণের ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আলির পোস্ট করা একটি […]

‘অন্য ছবিটা পোস্ট না করার জন্য ধন্যবাদ’, আলিকে প্রকাশ্যেই বললেন রিচা!
পিরামিডের সামনে যুগল।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 12:23 PM

TV9 বাংলা ডিজিটাল: ওয়েব সিরিজ ‘মির্জাপুর ২’ (mirzapur)-এর ‘গুড্ডু ভাইয়া’ অর্থাৎ আলি ফয়জল (richa chadha ali fazal) এখনও দর্শকের মোবাইল স্ক্রিনে। তাঁর অভিনয়ের প্রশংসা চলছে বিভিন্ন মহলে। তার মধ্যেই অক্সিজেনের খোঁজে বান্ধবী রিচা চাড্ডাকে (richa chadha) নিয়ে ইজিপ্ট পাড়ি দিয়েছেন আলি। তাঁদের পিরামিডের দেশ ভ্রমণের ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আলির পোস্ট করা একটি ছবিতে রিচার কমেন্ট সোশ্যাল অডিয়েন্সের আলোচনায় উঠে এসেছে। কী সেই ছবি? আর রিচার কমেন্টটাই বা কী?

শুক্রবার সকালে আলি তাঁর এবং রিচার একটি ছবি পোস্ট করেছেন। পিরামিডের সামনে যুগল। ক্যাপশনে আলি লিখেছেন, তাজমহলের সামনে যেমন ভাবে দর্শনার্থীরা ছবি তোলেন, ঠিক তেমন ভাবেই পিরামিডের সামনে ছবি তুলেছেন তাঁরা। এই ছবি পোস্ট করার পর কমেন্টে রিচা লিখেছেন, ‘অন্য ছবিটা পোস্ট না করার জন্য ধন্যবাদ’। এর পরই আলোচনায় উঠে এসেছেন যুগল। কী এমন ছবি রয়েছে তাঁদের সংগ্রহে, যা না পোস্ট করাতে কিছুটা স্বস্তি পেয়েছেন রিচা, তা নিয়েই চলছে জল্পনা।

View this post on Instagram

We did it. Just in time for the pyramids . I specifically told the guy to take the most touristy photos imaginable. Jaisa taj mahal pe lete hain sab log???. @therichachadha .. display nahi izhaar hai. Baaki sab bekaar hai. Yahi toh hai saathi. Iss mohabbat mein hum laachaar hain. Poetry sasti hai.. lekin dil se fankaar hain. Love from Misr

A post shared by ali fazal (@alifazal9) on Nov 5, 2020 at 7:24pm PST

রিচা-আলির ট্রাভেল জার্নির শুরুতেই অনুরাগীদের জন্য রিচা জানিয়েছিলেন, ‘মির্জাপুর’-এর ‘গুড্ডু’কে দেখে মনে হতে পারে, সে সব সময় বন্দুক হাতে নিয়ে চলাফেরা করে। কিন্তু তা একেবারেই ভুল। আলিকে সেরা ট্রাভেল পার্টনারের সার্টিফিকেট দিয়েছেন তিনি। তাঁর কথায়, “ আলির অ্যাডভেঞ্চার পছন্দ। ও হাসিখুশি থাকে। নতুন নতুন খাবার ট্রাই করে। ওর ব্যাগপ্যাকে প্রায় সারা পৃথিবীর জিনিস থাকে। ও ব্যাগে এত কিছু রাখে যেন মনে হয়, একা কোনও গ্রহে ট্রাভেল করতে যাচ্ছে।”

কাজের সময় কাজ। আর তারপর বেড়াতে যাওয়া। এটাই রুটিন আলি-রিয়ার। দু’জনেই বেড়াতে ভালবাসেন। মনে করেন, বেড়াতে গেলেই পরের কাজটা ভাল করে করার রসদ সংগ্রহ করে নেওয়া যায়। এরপর তাঁদের উইশ লিস্টে রয়েছে হরপ্পা। ঐতিহাসিক স্থানে খুঁজে নেওয়া প্রাচীন সভ্যতার ওমে গা সেঁকতে চান এই জুটি।