করোনা নয়, অন্য কারণে দিওয়ালি পার্টি করবেন না জিতেন্দ্র!

অনেকেই দিওয়ালিতে বাড়িতেই থাকবেন। হবে না পার্টিও। অভিনেতা জিতেন্দ্রর বাড়ির দিওয়ালি পার্টিও এবার স্থগিত থাকবে।

করোনা নয়, অন্য কারণে দিওয়ালি পার্টি করবেন না জিতেন্দ্র!
জিতেন্দ্র।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 12:17 PM

TV9 বাংলা ডিজিটাল: কথায় আছে, বাঙালিদের দুর্গাপুজো আর অবাঙালিদের দিওয়ালি (Diwali 2020)। যদিও গোটা ভারতই দিওয়ালির আলোয় সেজে ওঠে। বলিউড তারকারাও ধুমধাম করে সেলিব্রেট করেন আলোর উৎসব। কিন্তু চলতি বছরে করোনার আবহে সবই যেন ম্নান। অনেকেই দিওয়ালিতে বাড়িতেই থাকবেন। হবে না পার্টিও। অভিনেতা জিতেন্দ্রর (Jeetendra) বাড়ির দিওয়ালি পার্টিও এবার স্থগিত থাকবে। কিন্তু করোনা নয়, এই সিদ্ধান্তের কারণ অন্য।

চলতি বছরে অনেককে হারিয়েছে পৃথিবী। তার মধ্যে অন্যতম অভিনেতা ঋষি কপূর (Rishi Kapoor)। জিতেন্দ্রর অন্যতম বন্ধু। ঋষির মৃত্যু এখনও যেন মেনে নিতে পারেন না জিতেন্দ্র। সে কারণেই এই বছর সমস্ত আনন্দ উৎসব থেকে নিজেকে সরিয়ে রাখতে চান। দিওয়ালি পার্টি করলেই মনে পড়বে প্রিয় বন্ধুর কথা। বাড়বে মন খারাপ। তাই এই বছর আলোর উৎসবে সামিল না হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন জিতেন্দ্র স্বয়ং। আর এ কথা জানিয়েছেন তাঁর ছেলে তুষার কপূর।

jeetendra-rishi kapoor

দুই বন্ধু।

তুষারের কথায়, “অন্য বছরের মতো এই বছর আর আমাদের বাড়িতে দিওয়ালি পার্টি হবে না। ঋষি আঙ্কেল বাবার বন্ধু, আমাদের পারিবারিক বন্ধু ছিলেন। ওঁর চলে যাওয়া আমাদের জন্য বড় আঘাত। আর তাছাড়া করোনার পরিস্থিতি তো রয়েইছে।” বাড়িতে পরিবার এবং বন্ধুদের সঙ্গেই দিওয়ালি কাটাবেন বলে জানিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন, মুম্বই নয়, কোথায় দিওয়ালি সেলিব্রেট করবেন সইফ-করিনা?

ঋষির চলে যাওয়া বড় ধাক্কা বলি ইন্ডাস্ট্রির কাছেও। ক্যানসারে আক্রান্ত হওয়ার পর আমেরিকায় দীর্ঘ চিকিৎসা পর্বে সব সময়ই বলিউডের শুভেচ্ছা ছিল ঋষির সঙ্গে। কিন্তু করোনা পরিস্থিতিতে তাঁর প্রয়াণে কেউই পাশে দাঁড়াতে পারেননি। তার জন্য তাঁর অনুরাগী এবং সতীর্থদের আক্ষেপ থাকবেই। এই বছর ঋষির পরিবারের দিওয়ালিও ম্রিয়মান। কোনও পার্টির আয়োজন হবে না বলেই বলি সূত্রে খবর।

আরও পড়ুন, “কিছু খারাপ লোকের জন্য আমি পেশা বদল করব না”