“মা বিশ্বাসঘাতক, মায়ের কথা বিশ্বাস করো না” প্রকাশ্যে কেন বললেন ঋতাভরী?

TV9 বাংলা ডিজিটাল: মেয়ে বড় হয়েছে। এবার বিয়ে দিতে হবে। এই চিন্তা ধারা সাধারণ পরিবারে খুব স্বাভাবিক। হ্যাঁ, এখন সময় বদলেছে অনেকটাই। মেয়েকে স্বনির্ভর করে তুলতে চান বাবা-মা। আর বিয়ে দেওয়া নয়, মেয়ে বিয়ে করবে, এই ধারণার সঙ্গেও পরিচিত তাঁরা। কিন্তু মা নিজে হবু পাত্রদের তাঁর মেয়েকে বিয়ে না করার পরামর্শ দিচ্ছেন! এমন দেখেছেন কখনও? […]

“মা বিশ্বাসঘাতক, মায়ের কথা বিশ্বাস করো না” প্রকাশ্যে কেন বললেন ঋতাভরী?
শতরূপা সান্যাল এবং ঋতাভরী চক্রবর্তী।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 12:40 PM

TV9 বাংলা ডিজিটাল: মেয়ে বড় হয়েছে। এবার বিয়ে দিতে হবে। এই চিন্তা ধারা সাধারণ পরিবারে খুব স্বাভাবিক। হ্যাঁ, এখন সময় বদলেছে অনেকটাই। মেয়েকে স্বনির্ভর করে তুলতে চান বাবা-মা। আর বিয়ে দেওয়া নয়, মেয়ে বিয়ে করবে, এই ধারণার সঙ্গেও পরিচিত তাঁরা। কিন্তু মা নিজে হবু পাত্রদের তাঁর মেয়েকে বিয়ে না করার পরামর্শ দিচ্ছেন! এমন দেখেছেন কখনও? ঠিক এমনটাই হল অভিনেত্রী (Actress) ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) জীবনে! তাঁর মা পরিচালক শতরূপা সান্যাল (Ritabhari Chakraborty mother) প্রকাশ্যে হবু পাত্রদের সাবধান করে দিলেন! জানালেন, তাঁর মেয়েকে বিয়ে করলে কী কী সমস্যা হতে পারে!

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী। যেখানে দেখা যাচ্ছে, তিনি মায়ের কাছে জানতে চাইছেন, সোশ্যাল মিডিয়াতেই অনেকে ঋতাভরীকে প্রোপোজ করেন, বিয়ের প্রস্তাব দেন। তাঁদের উদ্দেশ্যে মা কি কিছু বলবেন? সঙ্গে সঙ্গে শতরূপার উত্তর, একদম ওকে বিয়ে করো না। লাইফ হেল করে দেবে। বিস্মিত ঋতাভরী এর কারণ জানতে চাইলে শতরূপা বলেন, সকালে ঋতাভরীর মুড বুঝে ব্রেকফাস্ট তৈরি করতে হবে! এরপরই হাসতে হাসতে ফ্রেম ছেড়ে বেরিয়ে যান মা, মেয়ে দুজনেই।

আসলে মজা করে এই ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী। ক্যাপশনে তিনি লিখেছেন, মা যখন ব্রুটাস হয়ে যায়। বিশ্বাসঘাতকতার প্রসঙ্গে এলেই ব্রুটাসের সঙ্গে তুলনা করি আমরা অনেকেই। ঋতাভরীও তার ব্যতিক্রম নন। একই সঙ্গে মায়ের কথা যাতে বিশ্বাস না করা হয়, সে সাবধানবাণীও ভিডিওর ক্যাপশনে দিয়েছেন ঋতাভরী! এই মজার ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন, ‘বালিকা বধূ’র জীবনে নতুন মানুষ! তিনি কে জানেন?

অভিনয় তো বটেই, বিভিন্ন সামাজিক কাজকর্মের সঙ্গেও যুক্ত রয়েছেন ঋতাভরী। আপাতত ফোকাসে কেরিয়ার। বিয়ের পরিকল্পনা নিয়ে এখনই প্রকাশ্যে কিছু বলতে নারাজ তিনি।

আরও পড়ুন, করোনা আতঙ্কের মধ্যেও আরাধ্যার জন্মদিনে পার্টির প্ল্যান করছেন অভিষেক-ঐশ্বর্য?