সইফ নিশ্চিত, বড় হয়ে অভিনেতাই হবে তৈমুর!

সইফ বেশ জোরের সঙ্গেই জানিয়েছেন, তিনি মনে করেন তৈমুর ভবিষ্যতে অভিনেতাই হবে। কেন এমন মনে হল সইফের?

সইফ নিশ্চিত, বড় হয়ে অভিনেতাই হবে তৈমুর!
কোয়ালিটি টাইম।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 12:04 PM

TV9 বাংলা ডিজিটাল: বাবা-মা দু’জনেরই পেশা অভিনয়। আবার বাবা এবং মায়ের পরিবারের অধিকাংশ সদস্য অভিনয় পেশার সঙ্গেই যুক্ত। তার মানেই যে ছেলেকেও অভিনেতা হতে হবে, তার কোনও মানে নেই। কিন্তু ছেলে যেন ছোট থেকেই সে পথে এগোচ্ছে। এমনটাই মনে হচ্ছে বাবার। অর্থাৎ সইফ আলি খানের (Saif Ali Khan)। আর ছেলে অর্থাৎ তৈমুর আলি খান (Taimur Ali Khan)।

যদিও তৈমুর এখনও খুবই ছোট। স্কুলে যাওয়াই শুরু হয়নি তার। ফলে এর মধ্যেই ভবিষ্যতে কোন পেশা বেছে নেবে, তা নিশ্চিত করে বলা অসম্ভব। তবুও সইফ বেশ জোরের সঙ্গেই জানিয়েছেন, তিনি মনে করেন তৈমুর ভবিষ্যতে অভিনেতাই হবে। কেন এমন মনে হল সইফের? সম্প্রতি এক সাক্ষাৎকারে সইফ বলেন, “আমার বোন, স্ত্রী, প্রাক্তন স্ত্রী, মেয়ে সকলেই অভিনয়ের সঙ্গে যুক্ত। আমার বড় ছেলে ইব্রাহিমও অভিনেতা হতে চায়। আর তৈমুর যদিও খুব ছোট, তবুও আমার মনে হয় ও অভিনেতাই হবে। এখন থেকেই ও আমাদের এন্টারটেন করে।”

আরও পড়ুন, মলদ্বীপে বিকিনির সাজে ছুটি কাটাচ্ছেন দিশা, সঙ্গে কে?

অভিনেতার কাজ মনোরঞ্জন করা। বিভিন্ন চরিত্রকে পর্দায় জীবন্ত করে তোলাই চ্যালেঞ্জ। সইফের দাবি, ইতিমধ্যেই পারিবারিক গণ্ডিতে সকলের মনোরঞ্জন করতে ওস্তাদ তৈমুর। তাই সে পারিবারিক ঐতিহ্য বহন করে যে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেবে, এ বিষয়ে একপ্রকার নিশ্চিত তিনি।

saif-kareena-taimur

গাড়িতে বেরচ্ছেন সইফ, করিনা এবং তৈমুর।

ইব্রাহিমের বলিউড ডেবিউ প্রসঙ্গে সইফের মত, “ইব্রাহিম অভিনয়ের কেরিয়ারের জন্য নিজেকে তৈরি করছে। আমি তো চাই আমার সব সন্তানই এই পেশায় আসুক। এটা কাজ করার দারুণ জায়গা। আমার মনে আছে ১৭-১৮ বছর বয়সে কিছুই করতে পারতাম না। অভিনয় আমাকে বাঁচিয়েছে। এই কাজে আমার যে নিজস্ব পরিচিতি তৈরি হয়েছে, কাজ করে যে আনন্দ পেয়েছি, এর থেকে বেশি কী আর চাইতে পারি?”

আরও পড়ুন, রাস্তায় সারার নাচ, ভিখারি ভেবে পয়সা দিয়েছিলেন পথচলতিরা!