রাস্তায় সারার নাচ, ভিখারি ভেবে পয়সা দিয়েছিলেন পথচলতিরা!

নায়িকার পুরনো একটি ভিডিও ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যেখানে সারা শেয়ার করেছেন তাঁর ছোটবেলার মজার মুহূর্ত।

রাস্তায় সারার নাচ, ভিখারি ভেবে পয়সা দিয়েছিলেন পথচলতিরা!
সারা আলি খান।
Follow Us:
| Updated on: Dec 04, 2020 | 12:53 PM

TV9 বাংলা ডিজিটাল: সারা আলি খান (Sara Ali Khan) এখন বলিউডের নতুন প্রজন্মের মধ্যে প্রথম সারির নাম। পারিবারিক ঐতিহ্য তো ছিলই, একই সঙ্গে নিজের অভিনয় দক্ষতাও প্রমাণ করেছেন তিনি। আবার সাধারণ কথাতেও রয়েছে পারিবারিক ঐতিহ্যের ছাপ। সারার বাবা অর্থাৎ সইফ আলি খান (saif ali khan) যেমন বুদ্ধিমত্তার মিশেলে মজার কথা বলেন, ঠিক তেমনই সারা। নায়িকার পুরনো একটি ভিডিও ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যেখানে সারা শেয়ার করেছেন তাঁর ছোটবেলার মজার মুহূর্ত।

আরও পড়ুন, ‘কেবিসি’তে না থেকেও রয়েছেন জুহি! কীভাবে সম্ভব?

এক সাক্ষাৎকারে সারা জানিয়েছিলেন, বাবা-মা এবং ভাইয়ের সঙ্গে একবার ছোটবেলায় বেড়াতে গিয়েছিলেন তিনি। তখন ইব্রাহিম সবে হাঁটতে শিখেছে। তবুও তাকে প্যামে বসানো ছিল। তার পাশে নাকি দাঁড়িয়েছিলেন সারা। সইফ-অমৃতা সে সময় কোনও দোকানে গিয়েছিলেন। সারার কথায়, “বাবা, মা দোকানে। ভাই প্র্যামে। আমি ওর সঙ্গে বাইরে দাঁড়িয়েছিলাম। সঙ্গে আমাদের পরিচারকও ছিলেন। হঠাৎই আমি নাচতে শুরু করেছিলাম। লোকজন নাচ দেখে দাঁড়িয়ে পয়সা দিয়েছিল। ভেবেছিল, আমি ভিক্ষা করছি। আমি সে সব পয়সা (Money) রেখে দিয়েছিলাম। আমার মনে হয়েছিল, পয়সা যখন পাওয়া যাচ্ছে, যা খুশি করে নিই। আমি আরও বেশি করে নেচেছিলাম।”

সইফ-অমৃতা দোকান থেকে ফিরে আসার পর সারার নাচের ঘটনা তাঁদের জানিয়েছিলেন পরিচারক। তাঁর মনে হয়েছিল, সারা খুব সুন্দর। সে জন্য ওর নাচ দেখে লোকে পয়সা দিয়েছিলেন! কিন্তু অমৃতার মত ছিল ভিন্ন। সারা হাসতে হাসতে শেয়ার করেছেন, “মা বলেছিল, ওকে কিউট নয়, ভিখারির (Beggar) মতো লাগছিল। সে জন্য লোকে পয়সা দিয়েছে।”

আরও পড়ুন, শাহরুখ-গৌরীর দিল্লির বাড়িতে কী রয়েছে জানেন?

সইফ-অমৃতার বিচ্ছেদ হয়ে গিয়েছে বহু বছর। এখন সারা এবং ইব্রাহিম মায়ের সঙ্গেই থাকেন। কিন্তু বাবার সঙ্গে খুবই ভাল সম্পর্ক তাঁদের। এমনকি করিনাও বিভিন্ন সময় সারাকে বহু পরামর্শ দেন। কেরিয়ার নিয়েও কখনও কখনও বাবার সঙ্গে আলোচনা হয় বলে জানিয়েছিলেন সারা নিজেই। বাবা-মায়ের বিচ্ছেদ হয়েছে ঠিকই, কিন্তু ছোটবেলাটা অমলিনই রাখতে চান অভিনেত্রী।

আরও পড়ুন, ‘শুভারম্ভ’! কী নতুন করে শুরু করলেন ভিকি কৌশল?