‘কেবিসি’তে না থেকেও রয়েছেন জুহি! কীভাবে সম্ভব?

কীভাবে? তা সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী।

'কেবিসি'তে না থেকেও রয়েছেন জুহি! কীভাবে সম্ভব?
জুহি চাওলা।
Follow Us:
| Updated on: Dec 04, 2020 | 12:54 PM

TV9 বাংলা ডিজিটাল: তিনি আছেন। আবার তিনি নেইও। তিনি অর্থাৎ বলিউড অভিনেত্রী জুহি চাওলা (Juhi Chawla)। অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC) চলতি সিজনে হট সিটে না বসেও জুহি ভীষণ ভাবে উপস্থিত ছিলেন। কিন্তু কীভাবে? তা সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী।

‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১২তম সিজন চলছে। দিওয়ালি স্পেশ্যাল এপিসোডে একটি প্রশ্নের উত্তরে অপশন হিসেবে এসেছিল জুহির নাম। সেই ছবি টুইট করে জুহি লিখেছেন, “দেখুন! আমি কেবিসি-র এই সিজনে রয়েছি। টেকনিক্যালি হটসিটে নেই। কিন্তু তবুও রয়েছি।” একইসঙ্গে অমিতাভ বচ্চনকে ট্যাগও করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন, শাহরুখ-গৌরীর দিল্লির বাড়িতে কী রয়েছে জানেন?

প্রশ্নটি ছিল, কোন নায়িকার নামের অর্থ ফুল? অপশন হিসেবে ছিল করিশ্মা, করিনা, জয়া এবং জুহির নাম। সঠিক উত্তর জুহি। কারণ জুহি অর্থাৎ জুঁই ফুল।

নিউ নর্মালে সমস্ত রকম সাবধানতা মেনেই ‘কৌন বনেগা ক্রোড়পতি’র শুটিং করছেন অমিতাভ। তিনি ছাড়াও অভিষেক, ঐশ্বর্য এবং আরাধ্যা কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তাঁদের কিছুদিন মুম্বইয়ের নানাবতী হাসপাতালেও থাকতে হয়। এখন সকলেই সুস্থ। কিন্তু আগের থেকে অনেক বেশি সতর্ক অমিতাভ।

আরও পড়ুন, লকডাউনে কীভাবে ১১ কিলো ওজন কমিয়েছেন কপিল?

অন্যদিকে শুটিং নয়, ক্রিকেটের মঞ্চে এখন বেশি মনোযোগ দেন জুহি। এই মুহূর্তে তাঁর হাতে কোনও ছবি নেই। বরং সদ্য শেষ হওয়া আইপিএলে নাইট রাইডার্স কলকাতার যৌথ মালিকানার দায়িত্ব সামলেছেন যত্ন করে। কোভিড পরিস্থিতি স্বাভাবিক না হলে ফ্লোরে ফেরার কথা ভাববেন না বলেই ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন জুহি। আর তাছাড়াও এখন অনেক বেছে বেছে ছবিতে কাজ করেন। তবে কেরিয়ারের প্রথম দিন থেকে আজ পর্যন্ত নাকি স্ক্রিপ্টই তাঁর কাছে শেষ কথা, এমনটাই বলেন জুহি ঘনিষ্ঠরা।

আরও পড়ুন, বিবাহবার্ষিকীকে আয়ুষকে কী বার্তা দিলেন অর্পিতা খান?