‘মির্জাপুর’-এ বীণার সন্তানের বাবা কে? রসিকা বললেন…

‘মির্জাপুর ২’ এতটাই জনপ্রিয় হয়েছে, যে সোশ্যাল মিডিয়াতেও এই প্রশ্ন সামলাতে হচ্ছে রসিকাকে।

‘মির্জাপুর’-এ বীণার সন্তানের বাবা কে? রসিকা বললেন...
‘মির্জাপুর’-এ রসিকার চরিত্রের নাম বীণা। কালিন ভাইয়ার স্ত্রী।
Follow Us:
| Updated on: Nov 07, 2020 | 12:27 PM

TV9 বাংলা ডিজিটাল: বীণা ত্রিপাঠি। হ্যাঁ, বলিউড অভিনেত্রী রসিকা দুগ্গলকে (Rasika dugal) বহু দর্শক এখন এই নামেই চেনেন। জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এ রসিকার (Rasika dugal mirzapur) চরিত্রের নাম বীণা। কালিন ভাইয়ার স্ত্রী। এই চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি। ‘মির্জাপুর ২’-এ বীণা অনেক ক্ষেত্রেই গেম চেঞ্জার হয়ে উঠেছেন। এসেছে তাঁর সন্তানও। কালিন ভাইয়ার সাম্রাজ্যের আরও এক দাবিদার। কিন্তু বীণার সন্তানের বাবা কি কালিন ভাইয়াই?

এই প্রশ্ন ওঠা খুব সঙ্গত। কারণ ওয়েব সিরিজে দেখানো হয়েছে, পরিস্থিতির চাপে কালিন ভাইয়ার বাবা (বাউজি) অর্থাৎ শ্বশুর মশাইয়ের শয্যা সঙ্গিনী হতে হয়েছে বীণাকে। এই চরিত্রে অভিনয় করেছেন কুলভূষণ খারবান্দা। আবার প্রথম সিজনে দেখানো হয়েছিল, বাড়ির পরিচারকের সঙ্গে বীণার শারীরিক সম্পর্ক রয়েছে। এদিকে সন্তান উৎপাদন করতে কালিন ভাইয়া কতটা সক্ষম সিরিজে প্রশ্ন তোলা হয়েছে, তা নিয়েও। ফলে বীণাকে যখন সন্তানসম্ভবা দেখানো হল, তখন এ সন্তান কার, তা নিয়ে কৌতূহল তৈরি হয়েছিল দর্শক মহলে। বীণা নিজে যদিও তিন পুরুষকেই আলাদা ভাবে তাঁর সন্তানের বাবা বলে আশ্বস্ত করেছেন। তবে তা নিছকই নিজের স্বার্থসিদ্ধির জন্য।

আরও পড়ুন, মঞ্চে পোশাক খুলে গিয়েছিল প্রিয়ঙ্কার! কীভাবে সামলেছিলেন পরিস্থিতি?

‘মির্জাপুর ২’ এতটাই জনপ্রিয় হয়েছে, যে সোশ্যাল মিডিয়াতেও এই প্রশ্ন সামলাতে হচ্ছে রসিকাকে। চিত্রনাট্যের বাইরে যেন বেরতে পারছেন না দর্শক। রিল, রিয়েল কোথাও যেন একাকার হয়ে গিয়েছে। এ হেন পরিস্থিতিতে রিল লাইফের বীণার হয়ে মোক্ষম জবাব দিয়েছেন রিয়েল লাইফের রসিকা। ইনস্টাগ্রামে বহু কমেন্ট জড়ো করে একটা ছোট্ট ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে জানিয়েছেন, এই সন্তানের বাবা যেই হোন না কেন, তাতে কিছু যায় আসে না। এ সন্তান বীণারই!