মঞ্চে পোশাক খুলে গিয়েছিল প্রিয়ঙ্কার! কীভাবে সামলেছিলেন পরিস্থিতি?

TV9 বাংলা ডিজিটাল: কেমন পোশাক (most uncomfortable outfits) পরতে আপনি পছন্দ করেন? এই প্রশ্নের খুব সহজ উত্তর হল, যে পোশাকে আপনি স্বচ্ছন্দ। নায়িকাদের (Actress) ক্ষেত্রেও তার ব্যতিক্রম হওয়ার কথা নয়। কিন্তু পেশার খাতিরে অনেক সময়ই এমন পোশাক পরতে হয় নায়িকাদের, যাতে তাঁরা স্বচ্ছন্দ নন। হয়তো চিত্রনাট্যের দাবি মেনে চরিত্রের প্রয়োজনে তেমন পোশাকে অভ্যস্ত হতে হয়, […]

মঞ্চে পোশাক খুলে গিয়েছিল প্রিয়ঙ্কার! কীভাবে সামলেছিলেন পরিস্থিতি?
প্রিয়ঙ্কা চোপড়া।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 12:22 PM

TV9 বাংলা ডিজিটাল: কেমন পোশাক (most uncomfortable outfits) পরতে আপনি পছন্দ করেন? এই প্রশ্নের খুব সহজ উত্তর হল, যে পোশাকে আপনি স্বচ্ছন্দ। নায়িকাদের (Actress) ক্ষেত্রেও তার ব্যতিক্রম হওয়ার কথা নয়। কিন্তু পেশার খাতিরে অনেক সময়ই এমন পোশাক পরতে হয় নায়িকাদের, যাতে তাঁরা স্বচ্ছন্দ নন। হয়তো চিত্রনাট্যের দাবি মেনে চরিত্রের প্রয়োজনে তেমন পোশাকে অভ্যস্ত হতে হয়, অথবা কোনও গেস্ট অ্যাপিয়ারেন্সের মঞ্চে ডিজাইনার পোশাকে মানিয়ে নিয়ে হয় নিজেদের। কিন্তু স্বাচ্ছন্দ্য সব সময় যে থাকে, তা তো নয়। ঠিক এমন অভিজ্ঞতা রয়েছে প্রিয়ঙ্কা চোপড়ার ( Priyanka Chopra) ঝুলিতেও। সদ্য তিনি শেয়ার করলেন সে কথা।

সদ্য এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা জানিয়েছেন, ২০০০-এ মিস ওয়ার্ল্ড খেতাব জয়ের সময় মঞ্চে শেষ যে আউটফিটে মঞ্চে দেখা গিয়েছিল তাঁকে, তা নাকি অস্বাচ্ছন্দ্য তৈরি করেছিল। ওই পোশাক পরে অত্যন্ত ঘেমে গিয়েছিলেন তিনি। একসময় তিনি বুঝতে পারেন অফ শোল্ডার গাউনটি খুলে যাচ্ছে। তাই আগাগোড়া হাত জোড় করে মঞ্চে নমস্কারের ভঙ্গিতে ছিলেন তিনি। আসলে তা নাকি ছিল তাঁর পোশাক সামলানোর কৌশল! যদিও দর্শক বা বিচারকেরা সেই মুহূর্তে তাঁর অসুবিধের কথা কেউ বুঝতে পারেননি। সে কারণেই শেষ পর্যন্ত সেরার মুকুট উঠেছিল তাঁর মাথায়।

Priyanka Chopra after winning Miss World 2000

২০০০-এ মিস ওয়ার্ল্ড খেতাব জয়ের সময় মঞ্চে প্রিয়ঙ্কা।

প্রিয়ঙ্কার জীবনে এ ঘটনা নাকি নতুন নয়। ২০১৮-এ মেট গালায় মার্কিন ফ্যাশন ডিজাইনার রাল্ফ লাউরেনের তৈরি করা লাল রঙের একটি পোশাক পরেছিলেন প্রিয়ঙ্কা। পোশাকটি দেখতে খুব সুন্দর হলেও তার ফিটিংস ঠিক ছিল না বলে জানিয়েছেন পিগি চপস। ওই লাল গাউন প্রিয়ঙ্কার শরীরে নাকি এতটাই চেপে বসেছিল যে, তাঁর নিঃশ্বাস নিতে কষ্ট হয়েছিল। এমনকি গালা ডিনারেও নায়িকা বেশি কিছু খেতে পারেননি!

Priyanka Chopra in Met Gala 2018

২০১৮-এ মেট গালায় এই পোশাক পরেছিলেন প্রিয়ঙ্কা।

সাধারণত নিজের পছন্দেই পোশাক পরেন প্রিয়ঙ্কা। কিন্তু বিশেষ কোনও অনুষ্ঠানে কস্টিউম অনেক সময় ঠিক করে দেন অন্য কেউ। কখনও ট্রায়াল দেওয়ার সময়ও পাওয়া যায় না। আর তখনই এই ধরনের বিপত্তি হয়। এতদিন পরে মজার ছলেই পুরনো অভিজ্ঞতা শেয়ার করেছেন নায়িকা।

আরও পড়ুন,‘নতুন অ্যাডভেঞ্চার’-এর ইঙ্গিত দিলেন সানি লিওন!