‘মথুরবাবু’র আইবুড়োভাত, আয়োজনে টিম ‘রাসমণি’

TV9 বাংলা ডিজিটাল: কাঁসার বড় থালা। চারপাশে সাজানো কাঁসার বাটি, জলের গ্লাস। প্রদীপও রয়েছে। কপালে চন্দনের ফোঁটা নিয়ে বসে খাচ্ছেন জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’র (Rani rashmoni) ‘মথুরবাবু’ ওরফে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। না! এই দৃশ্য ধারাবাহিকের নয়। বাস্তবের। পাত-পেড়ে গৌরব খাচ্ছেন রাসমণির সেটে বসেই! আসলে আগামী ৯ ডিসেম্বর বিয়ে (wedding) করছেন গৌরব। পাত্রী […]

‘মথুরবাবু’র আইবুড়োভাত, আয়োজনে টিম ‘রাসমণি’
গৌরব চট্টোপাধ্যায়।
Follow Us:
| Updated on: Dec 16, 2020 | 9:11 AM

TV9 বাংলা ডিজিটাল: কাঁসার বড় থালা। চারপাশে সাজানো কাঁসার বাটি, জলের গ্লাস। প্রদীপও রয়েছে। কপালে চন্দনের ফোঁটা নিয়ে বসে খাচ্ছেন জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’র (Rani rashmoni) ‘মথুরবাবু’ ওরফে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। না! এই দৃশ্য ধারাবাহিকের নয়। বাস্তবের। পাত-পেড়ে গৌরব খাচ্ছেন রাসমণির সেটে বসেই!

আসলে আগামী ৯ ডিসেম্বর বিয়ে (wedding) করছেন গৌরব। পাত্রী দীর্ঘদিনের বান্ধবী দেবলীনা কুমার। বিয়ের আর মাত্র কয়েকদিন বাকি। তাই গৌরবকে আইবুড়ো ভাত খাওয়ালেন তাঁর সহকর্মীরা। সেটে উপস্থিত সকলেই মজা করলেন। হাজির ছিলেন পর্দার রাসমণি ওরফে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ও। তবে ধারাবাহিকের সাজে নয়। ছোট চুল আর মাস্কের সাজে দিতিপ্রিয়া ঠিক যেন পাশের বাড়ির মেয়ে। গৌরবকে আশীর্বাদ করলেন পর্দার শ্রীরামকৃষ্ণও!

আরও পড়ুন, ছেলেকে নিয়ে কোথায় পার্টি করলেন রচনা?

প্রথমে ২৫ ডিসেম্বর বিয়ের পরিকল্পনা করলেও করোনা অতিমারির কারণে তা বাতিল করতে হয় এই জুটিকে। একেবারেই ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে করার পর আগামী মার্চে বড় করে রিসেপশনের পরিকল্পনা করেছেন তাঁরা।

আরও পড়ুন, আগামী ফেব্রুয়ারিতে বিয়ে করছেন নীল-তৃণা

২০১৩-এ অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে বিয়ে হয়েছিল গৌরবের। কিন্তু কয়েক বছর পর ভেঙে যায় সেই দাম্পত্য। অনিন্দিতা-গৌরবের বন্ধুত্ব এখনও রয়েছে। দেবলীনার সঙ্গে গৌরবের আলাপ হয় দিদি নবমিতা এবং বোন মৌমিতার মাধ্যমে। দেবলীনা আসলে ওঁদেরই বন্ধু ছিলেন। মৌমিতার বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে নাচের পারফরম্যান্স করেছিলেন গৌরব-দেবলীনা। তারপর থেকেই ডেটিং শুরু করেন তাঁরা। সেই প্রেম এবার বিয়ের পিঁড়ির লক্ষ্যে।

আপাতত বিয়ের শপিং নিয়ে ব্যস্ত দুজনেই। রিয়েল লাইফ জুটিকে রিলেও কখনও একসঙ্গে দেখা যাবে কিনা, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে দর্শক মহলে।

আরও পড়ুন, আসছে বনি-কৌশানীর ‘বিয়ে ডট কম’, চোখ রাখুন টিভিতে