পুকুরে মাছের বদলে উঠে এল ২০ কেজির কালী মূর্তি!

ঘটনার বর্ণনা দিয়ে পঙ্কজ মল্লিক বলেন,"মাছ ধরতে গিয়ে পায়ে কিছু একটা ঠেকে। প্রথমে পা দিয়ে ঠেলে দিলেও পরে আবার ভারী কিছু পায়ে ঠেকছে অনুভব করায় তা তুলে দেখি একটি কালী মূর্তি।"

পুকুরে মাছের বদলে উঠে এল ২০ কেজির কালী মূর্তি!
উদ্ধার হওয়া কালী মূর্তি।
Follow Us:
| Updated on: Nov 27, 2020 | 3:15 PM

TV9 বাংলা ডিজিটাল: মাছ ধরতে পুকুরে নেমেছিলেন পাঁচ মৎসজীবী কিন্তু মাছের বদলে যা উঠল, তাতে চক্ষু চরকগাছ সকলের। হুগলির (Hoogly) পাণ্ডুয়ায় (Pandua) একটি পুকুর থেকে উদ্ধার হল ২০ কেজির ধাতব কালী মূর্তি (Metal Kali Idol)। তবে কোন ধাতুর তৈরি মূর্তিটি, তা জানা যায়নি। ঘটনার তদন্তে নেমেছে পাণ্ডুয়া থানার পুলিস।

গতকাল সকালে পঙ্কজ মল্লিক নামে এক স্থানীয় মৎসজীবী মাছ ধরতে নামেন। জলে ভারী কিছুর সঙ্গে ধাক্কা লাগায় সঙ্গে সঙ্গে বস্তুটি জল থেকে টেনে তোলেন। দেখা যায়, মাছ নয়, তার বদলে পায়ে ধাক্কা মারছিল মা কালীর মূর্তি। ২০ কেজির ওই ধাতব কালী মূর্তিটি বাড়িতে নিয়ে আসেন তিনি, পুজোও দেন। পরে পুলিস মূর্তিটি থানায় নিয়ে আসে।

ঘটনার বর্ণনা দিয়ে পঙ্কজ মল্লিক বলেন,”মাছ ধরতে গিয়ে পায়ে কিছু একটা ঠেকে। প্রথমে পা দিয়ে ঠেলে দিলেও পরে আবার ভারী কিছু পায়ে ঠেকছে অনুভব করায় তা তুলে দেখি একটি কালী মূর্তি। সবাই মূর্তিটি দেখে নানা মত দিচ্ছে। কেউ বলছে রুপোর, কেউ বলছে অ্যালুমিনিয়াম (Aluminium) বা দস্তার (Zinc) তৈরি ওই মূর্তি। পুলিসের কাছে মূর্তিটি জমা রয়েছে। কেউ দাবি করলে, উপযুক্ত প্রমাণ নিয়ে তাঁকে মূর্তিটি ফেরত দেওয়ার ব্যবস্থা করবে পুলিস। তবে কীভাবে মূর্তিটি পুকুরে এল,তা জানিনা।”

আরও পড়ুন: বড়দিনের উপহার হতে পারে মাঝেরহাট ব্রিজ!