বউমা ঐশ্বর্য ঘরছাড়া! অমিতাভ বাড়িয়েই চলেছেন সম্পত্তি, কী চলছে বচ্চনদের অন্দরে?

Amitabh Bachchan: থেমে নেই সিনিয়র বচ্চনের দৌড়। একদিকে ঐশ্বর্য-অভিষেকের বিয়ে ভাঙার গুঞ্জন, অন্যদিকে সম্পত্তি বাড়িয়েই যাচ্ছেন অমিতাভ। অযোধ্যায় রামলালার মন্দির প্রতিষ্ঠার সময় জানা গিয়েছিল, রামের জন্মের পবিত্র ভূমিতেই জমি কিনেছেন অমিতাভ। এবার ফের জমি কিনলেন তিনি।

বউমা ঐশ্বর্য ঘরছাড়া! অমিতাভ বাড়িয়েই চলেছেন সম্পত্তি, কী চলছে বচ্চনদের অন্দরে?
অমিতাভ বচ্চন - ঐশ্বর্য রাই বচ্চন।
Follow Us:
| Updated on: Apr 23, 2024 | 1:12 PM

বচ্চনদের জলসায় নাকি ফাটল ধরেছে। সংসারে নাকি আগুন। বলিউড শেহনশাহ অমিতাভর বউমা ঐশ্বর্য নাকি শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে এসেছেন। তিনি নাকি ত্যাগ করেছেন স্বামী অভিষেক বচ্চনকে। মা বৃন্দা রাইয়ের কাছে রয়েছেন মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে। ঘটনার সত্যতা কতখানি, তা একেবারেই জানা যায়নি নাকি। তবে তাঁর ১৭তম বিবাহবার্ষিকীতে ঐশ্বর্য ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কন্যা আরাধ্যা এবং স্বামী অভিষেককে নিয়ে ‘সুখী সংসার’-এর একটি ছবি পোস্ট করেছেন রাই সুন্দরী। অনেকে যদিও মনে করছেন, এই ছবি লোকের চোখে ধুলো দিতেই সামাজিক মাধ্যমে দিয়েছেন ঐশ্বর্য। এ সবের মধ্যে কিন্তু থেমে নেই সিনিয়র বচ্চনের দৌড়। একদিকে ঐশ্বর্য-অভিষেকের বিয়ে ভাঙার গুঞ্জন, অন্যদিকে সম্পত্তি বাড়িয়েই যাচ্ছেন অমিতাভ। অযোধ্যায় রামলালার মন্দির প্রতিষ্ঠার সময় জানা গিয়েছিল, রামের জন্মের পবিত্র ভূমিতেই জমি কিনেছেন অমিতাভ। এবার ফের জমি কিনলেন তিনি।

এবার অমিতাভ জমি কিনেছেন আলিবাগে। যে আলিবাগে সুবিশাল ফার্ম হাউজ় রয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের। কেবল শাহরুখ নন, আরও অনেকেরই বাগানবাড়ি আছে সেখানে। সেখানেই ১০,০০০ স্কোয়্যার ফুটের একটি জমি কিনেছেন অমিতাভ। এর জন্য তাঁর পকেট থেকে খরচ হয়েছে বেশি না, মাত্র ১০ কোটি টাকা (১০০০ কোটি টাকার মালিক অমিতাভের কাছে এই মূল্য নিতান্তই নস্যি। সেই জন্যই বাক্যে ‘মাত্র’ শব্দের প্রয়োগ)।

কার থেকে এই জমিটি কিনেছেন অমিতাভ? মুম্বইয়ের এক নামী অট্টালিকা নির্মাণ সংখ্যার থেকে জমি ক্রয় করেছেন বিগ বি। অযোধ্যার জমিটিও কিনেছিলেন এক নির্মাণ সংস্থার থেকেই। সেখানে তিনি কী নির্মাণ করবেন, এখনও জানা যাচ্ছে না। শোনা যাচ্ছে, এই জমিগুলি নাকি অমিতাভ দিয়ে যাবেন নাতি-নাতনিদের। আরও একটি জমি নাকি কিনবেন তিনি।

মুম্বইয়ে যে বাড়িতে অমিতাভ থাকেন পরিবারের সঙ্গে, সেটির নাম ‘জলসা’। নিজের রোজগারের টাকায় সেই বাড়ি কিনেছেন বচ্চন। আরও একটি বাংলো ছিল তাঁর নামে। সেই বাড়ির নাম ‘প্রতীক্ষা’। অমিতাভের পিতামাতা কবি হরিবংশ রাই বচ্চন এবং তেজি বচ্চন থাকতেন সেখানে। সেই বাড়িতেই ছোটবেলা কেটেছে অমিতাভ, তাঁর ভাই অজিতাভ এবং অমিতাভের দুই সন্তান অভিষেক-শ্বেতার। অমিতাভ-জায়া জয়া বচ্চনেরও বিয়ের পর সেই বাড়িতেই গৃহপ্রবেশ ঘটেছিল। পৈতৃক সম্পত্তিটি পেয়েছিলেন অমিতাভ। সেই বাংলো অমিতাভ উপহার দিয়েছেন তাঁর কন্যা শ্বেতাকে। শোনা যায়, সেই নিয়ে নাকি বিরক্ত হয়েছেন বচ্চন-বধূ ঐশ্বর্য রাই বচ্চন।