মালাইকার ফোন পেতেই চোটপাট ছেলের, আরবাজ পুত্রের কাণ্ডে…

Malaika Arora: একটি বিষয় প্রতিটি পর্বেই ঘুরে ফিরে আসতে দেখা গিয়েছে, আর তা হলো ট্রোলিং। মালাইকার সঙ্গে ট্রোলিং যেন এক অবিচ্ছিন্ন বিষয়। তাই বলে কাছের মানুষ ট্রোলিং করলে বিষয়টা কেমন দাঁড়ায়! অবাক লাগলেও এটাই সত্যি।

মালাইকার ফোন পেতেই চোটপাট ছেলের, আরবাজ পুত্রের কাণ্ডে...
Follow Us:
| Updated on: May 05, 2024 | 5:08 PM

২০২৩-এর বছর শেষে ওটিটি প্ল্যাটফর্মে নিজের শো নিয়ে বেজায় ব্যস্ত ছিলেন মালাইকা আরোরা। মালাইকা বি-টাউনের বরাবরই বেশ চর্চিত নাম। সিনেমার পর্দায় তিনি উপস্থিত থাকুন বা নাই থাকুন, ট্রোল থেকে শুরু করে বিতর্কে তাঁর ঠাঁই চিরকালের। সোশ্যাল মিডিয়ায় নিত্য চোখ রাখলেই সেই তথ্য স্পষ্ট হয়ে যায়। মালাইকা বরাবরই স্পষ্টবাদী। মাঝে মধ্যেই হাজির হয়ে থাকেন বিভিন্ন রিয়ালিটি শো-তে। সেবার মুভিং ইন উইথ মালাইকা শো নিয়ে ব্যস্ততা ছিল তাঁর তুঙ্গে। তিনি সেই শো-এ বিভিন্ন প্রসঙ্গে কথা বলেছিলেন, কিছুটা জানা, বেশ কিছুটা অজানা তথ্য মালাইকা সম্পর্কে জানতে পারছেন তাঁর ভক্তরা। তবে একটি বিষয় প্রতিটি পর্বেই ঘুরে ফিরে আসতে দেখা গিয়েছে, আর তা হলো ট্রোলিং। মালাইকার সঙ্গে ট্রোলিং যেন এক অবিচ্ছিন্ন বিষয়। তাই বলে কাছের মানুষ ট্রোলিং করলে বিষয়টা কেমন দাঁড়ায়! অবাক লাগলেও এটাই সত্যি।

এতদিন নেটিজেন বা অন্যান্য সেলেবের হাতে শিকার হতেন মালাইকা আরোরা। তবে সেবার তাঁকে খোদ তাঁর ছেলে আরহান অস্বস্তির মুখে ফেলে দিল। মালাইকা ও আরবাজের পুত্র আরহান সেই প্রথম ধরা দিয়ে ক্যামেরার সামনে। তখনই দেখা যায়, মায়ের সঙ্গে ডাইনিং টেবিলে বসে তিনি আড্ডা শুরু হওয়ার মুহূর্তেই প্রশ্ন করে বসলেন, কেন টেবিল ন্যাপকিন পরে শো করছেন মালাইকা! সাদা কালো ডুরে পোশাক পরেছিলেন সেদিন মালাইকা। তাঁর কথায় কাকতালীয়ভাবে তার টেবিল ন্যাপকিনের সঙ্গে মিশে গিয়েছে তাঁর পোশাক।

টেবিলের ওপর থাকা ন্যাপকিনের প্রিন্টও হুবহু এক, সাদাকালো ডুরে। তা দেখই এমন প্রশ্ন করে বসেছিলেন আরহান, যদিও বরাবরের মতো এবারও মালাইকা হেসেই উড়িয়ে দেন বিষয়টাকে। তবে মায়ের সঙ্গে তাঁর সম্পর্ক গভীর। সম্প্রতি সেই প্রসঙ্গে মুখ খুলতে দেখা যায় মালাইকাকে। তিনি যখন দুর্ঘটনার কবলে পড়েছিলেন, তখন তিনি ছেলে আরহানের মধ্যে যে উদ্বেগ দেখেছিলেন, তা তাঁকে মুগ্ধ করেছিল। তিনি বলেন, খবর পেতেই আমায় ফোন করে, আমি ওর গলায় সেই উৎকণ্ঠা বুঝেছিলাম। ও দূরে ছিল। তখনই বিমান ধরে আমার কাছে চলে আসতে চেয়েছিল। একজন মায়ের কাছে এর থেকে বেশি পাওয়ার আর কী থাকতে পারে?