‘এভাবে অপমান…’, দেশে ফিরতেই মুখ পুড়ল প্রিয়াঙ্কা চোপড়ার!

Parineeti Chopra: গত বছর ২৪ সেপ্টেম্বর বিয়ে করেছিলেন পরিণীতি চোপড়া। আপ নেতা রাঘব চাড্ডার গলায় দিয়েছিলেন মালা। সেই বিয়েতে হাজির হননি প্রিয়াঙ্কা।

'এভাবে অপমান...', দেশে ফিরতেই মুখ পুড়ল প্রিয়াঙ্কা চোপড়ার!
মুখ পুড়ল প্রিয়াঙ্কা চোপড়ার!
Follow Us:
| Updated on: Jul 11, 2024 | 8:46 PM

বেশ কিছু মাস পর দেশে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে তিনি একা নন, সঙ্গে এসেছেন তাঁর স্বামী নিক জোনাস। উপলক্ষ অম্বানির বিয়েতে যোগদান। তবে দেশে ফিরতেই তুমুল সমালোচনার মুখ পড়ত হল তাঁকে। একবাক্য তিনি পেলেন ‘সুবিধেবাদী ট্যাগ’। কেন জানেন? অম্বানির বিয়েতে একা আসেননি প্রিয়াঙ্কা। সঙ্গে এসেছেন তাঁর স্বামী নিক জোনাসও। অম্বানির বিয়েতে হাজির হলেও কাছের মানুষের বিয়েতে ছিলেন তিনি অনুপস্থিত। সেই কথা মনে করিয়ে দিয়েই রেগে গেলেন সকলে। কে সেই কাছের মানুষ?

গত বছর ২৪ সেপ্টেম্বর বিয়ে করেছিলেন পরিণীতি চোপড়া। আপ নেতা রাঘব চাড্ডার গলায় দিয়েছিলেন মালা। সেই বিয়েতে হাজির হননি প্রিয়াঙ্কা। অভিনেত্রীর মা জানিয়েছিলেন তিনি ব্যস্ত। বোনের বিয়েতে হাজির নেই অথচ অম্বানির ছেলের বিয়েতে চলে এলেন! তাও এবার একা নয়, স্বামীকে নিয়ে! অভিনেত্রীকে এ কথা মনে করিয়ে দিলেন সকলেই। হল অসন্তোষ। এ দিন যদিও বিমানবন্দরে নেমে পাপারাৎজির দিকে হাত নাড়তে দেখা যায় তাঁকে। যদিও মেয়ে মালতিকে দেখা যায়নি।

প্রসঙ্গত, অম্বানির ছেলের বিয়েতে হাজির হয়েছে প্রায় গোটা বলিউড। টলিউড থেকে আমন্ত্রিত রাইমা সেন। বিয়েতে যোগ দিতে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। সব মিলিয়ে জমজমাট বিয়েবাড়ি।

View this post on Instagram

A post shared by Patty Cardona (@jerryxmimi)