Water Tank: হুড়মুড়িয়ে ভেঙে পড়ল জলের ট্যাঙ্ক, নিহত ২

Water Tank: রবিবার সন্ধ্যা তখন প্রায় ৬টা। উত্তর প্রদেশ আবাস বিকাশ পরিষদের কৃষ্ণবিহার কলোনিতে এই ঘটনা ঘটে। প্রায় ২.৫ লক্ষ লিটারের জলের ট্যাঙ্ক ভেঙে পড়ে। এলাকার লোকজনের অনুমান মৃতের সংখ্যা বাড়তে পারে। অনেক মহিলা, শিশু ভগ্নস্তূপের নিচে চাপা পড়ে থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Water Tank: হুড়মুড়িয়ে ভেঙে পড়ল জলের ট্যাঙ্ক, নিহত ২
ভেঙে পড়েছে জলের ট্যাঙ্ক। Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Jul 01, 2024 | 12:07 AM

উত্তর প্রদেশ: জনবসতিপূর্ণ এলাকায় ভেঙে পড়ল জলের ট্যাঙ্ক। ভয়াবহ দুর্ঘটনায় এখনও অবধি ২ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। ১২ জন গুরুতর আহত বলে জানা গিয়েছে। উত্তর প্রদেশের মথুরার ঘটনা। খবর পেয়েই উদ্ধারকার্যে নামে স্থানীয় প্রশাসন।

রবিবার উত্তর প্রদেশ আবাস বিকাশ পরিষদের কৃষ্ণবিহার কলোনিতে এই ঘটনা ঘটে। প্রায় ২.৫ লক্ষ লিটারের জলের ট্যাঙ্ক ভেঙে পড়ে। এলাকার লোকজনের অনুমান মৃতের সংখ্যা বাড়তে পারে। অনেক মহিলা, শিশু ভগ্নস্তূপের নিচে চাপা পড়ে থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

জেলাশাসক শৈলেন্দ্রকুমার সিং জানান, আহতদের জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। উদ্ধারকাজ চলছে। দমকল, পুলিশ, পুরসভা ও স্বাস্থ্য দফতর এই অভিযানে ময়দানে। ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স বা এনডিআরএফকেও খবর দেওয়া হয়েছে।

অতিরিক্ত জেলাশাসক যোগেন্দ্র পাণ্ডে ২ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। যদিও এখনও এর থেকে বেশি কিছু জানা যায়নি। মথুরার সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ কুমার পাণ্ডে সংবাদসংস্থা এএনআইকে জানিয়েছে, ভারী বৃষ্টির কারণে এই দুর্ঘটনা ঘটেছে। সঙ্গে সঙ্গে এনডিআরএফ ও এসডিআরএফকে খবর দেওয়া হয়েছে।