হাসপাতাল থেকে ছুটি পেলেন সৌরভ

টানা পাঁচদিন উডল্যান্ডস হাসপাতালে চিকিৎসার পর বৃহস্পতিবারই ছুটি দেওয়া হয় তাঁকে।

হাসপাতাল থেকে ছুটি পেলেন সৌরভ
বেহালায় নিজের বাড়ির বাইরে সৌরভ গঙ্গোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2021 | 1:06 PM

কলকাতা: হাসপাতাল থেকে ছুটি পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। টানা পাঁচদিন উডল্যান্ডস হাসপাতালে চিকিৎসার পর বৃহস্পতিবারই ছুটি দেওয়া হয় তাঁকে। এদিন উডল্যান্ডস ছাড়ার আগে সৌরভ বলেন, “আমি সম্পূর্ণ সুস্থ। সকলকে ধন্যবাদ। আশা করছি, শীঘ্রই বিমানযাত্রা করতে পারব।” একইসঙ্গে গত কয়েকদিন ধরে বারবার সৌরভের অসুস্থতার জন্য যে ‘মানসিক চাপ’কে কাঠগড়ায় তোলা হচ্ছিল, এদিন তাও স্পষ্ট করে দেন মহারাজ। সাংবাদিকরা জানতে চান, ‘আপনার উপর কি কোনও চাপ ছিল’, হাত নেড়ে তিনি জবাব দেন, ‘একেবারেই না’।

বাড়ি ফেরার আগে সৌরভ গঙ্গোপাধ্যায়।

গত শনিবার বুকে অস্বস্তি নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। চিকিৎসকরা জানান, হার্ট অ্যাটাক হয়েছে তাঁর। সেদিন বিকেলেই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। বসানো হয় স্টেন্ট। মঙ্গলবার তাঁকে দেখতে কলকাতায় আসেন হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। তিনি জানান, আপাতত ফিট সৌরভ। নিয়ম মেনে চললে খুব তাড়াতাড়ি স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন তিনি।

প্রথমে সিদ্ধান্ত হয়েছিল বুধবারই হাসপাতাল থেকে ছাড়া হবে তাঁকে। কিন্তু শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল হয়। হাসপাতালের তরফে জানানো হয়, সৌরভ নিজেই আরও একদিন থাকতে চান উডল্যান্ডসে। বৃহস্পতিবার সকাল থেকে সেই মত প্রস্তুতি নেওয়া হয়। সাড়ে ১০টার কিছু পরেই হাসপাতাল থেকে বেরিয়ে যায় সৌরভের গাড়ি।