লঞ্চ হতে চলেছে রিয়েলমির নতুন ফোন ‘নারজো ৩০’, দেখে নিন এই মডেলের সম্ভাব্য কিছু ফিচার

আগামী ১৮ মে মালয়েশিয়ায় লঞ্চ হবে এই ফোন। রিয়েলমির মালয়েশিয়ান ওয়েবসাইট এবং ফেসবুক পেজে বলা হয়েছে সেখানকার স্থানীয় সময় দুপুর ১২টায় ফোন লঞ্চ হবে।

লঞ্চ হতে চলেছে রিয়েলমির নতুন ফোন 'নারজো ৩০', দেখে নিন এই মডেলের সম্ভাব্য কিছু ফিচার
শোনা যাচ্ছে, রিয়েলমি ন্যাজরো ৩০ ফোনে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকতে পারে।
Follow Us:
| Updated on: Jun 18, 2021 | 11:22 AM

রিয়েলমি নারজো ৩০ লঞ্চ হবে আগামী ১৮ মে। সংস্থার তরফে এই খবর ঘোষণা করা হয়েছে। এর পাশাপাশি জানা গিয়েছে, এই ফোনে থাকবে অত্যাধুনিক MediaTek Helio G95 SoC প্রসেসর। এর আগে রিয়েলমি নারজো ৩০ সিরিজের আরও দু’টি ফোন নারজো ৩০এ এবং নারজো ২০ প্রো ৫জি লঞ্চ হয়েছে। নতুন ফোন এই সিরিজের তৃতীয় মডেল হতে চলেছে। শোনা যাচ্ছে, রিয়েলমি নারজো ৩০ ফোনে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকতে পারে। এছাড়া ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ৯০Hz।

আগামী ১৮ মে মালয়েশিয়ায় লঞ্চ হবে এই ফোন। রিয়েলমির মালয়েশিয়ান ওয়েবসাইট এবং ফেসবুক পেজে বলা হয়েছে সেখানকার স্থানীয় সময় দুপুর ১২টায় ফোন লঞ্চ হবে। একনজরে দেখে নেওয়া যাক এই ফোনের সম্ভাব্য কিছু ফিচার-

১। রিয়েলমি নারজো ৩০ ফোনে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ থাকতে পারে। ফোনের ব্যাটারি হতে পারে ৫০০০mAh। সেই সঙ্গে থাকতে পারে ৩০W ডার্ট চার্জ ফাস্ট চার্জিং টেকনোলজি।

২। ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে এই স্মার্টফোনে। সেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকতে পারে, এছাড়াও এই ফোনে অ্যানড্রয়েড ১১ এবং রিয়েলমি UI 2.0 সফটওয়্যার থাকতে পারে।

৩। ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে রিয়েলমি নারজো ৩০ ফোনে। এই ফোনের ডিসপ্লেতে থাকতে পারে হোল-পাঞ্চ ডিজাইন। আর সেখানে থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনের ওজন হতে পারে ১৮৫ গ্রাম এবং ৯.৫ মিলিমিটার পুরু বা মোটা হতে পারে এই ফোন।

৪। ৪জি কানেকটিভিটি নিয়ে লঞ্চ হলেও আগামী দিনে এই ফোনে ৫জি পরিষেবাও চালু হবে বলে জানিয়েছেন রিয়েলমির ভারত এবং ইউরোপের ভাইস প্রেসিডেন্ট মাধব শেঠ।

আরও পড়ুন- ১২ মে লঞ্চ হবে আসুস জেনফোন ৮ সিরিজ, অনলাইনে ফাঁস হল ফোনের ফিচার

মালয়েশিয়ার পর ভারতেও এই ফোন তাড়াতাড়ি লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে। যদিও নির্দিষ্ট দিনক্ষণ এখনও জানা যায়নি। ফোনের দাম প্রসঙ্গেও কোনও তথ্য প্রকাশ্যে আনেনি রিয়েলমি সংস্থা।