আইপিএলের মাঝেই সস্তার প্ল্যান নিয়ে হাজির Jio, 56 দিন আনলিমিটেড কল আর ডেটা

Reliance Jio Offers: রিলায়েন্স জিও (Reliance Jio) ভারতে একটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে। এটি কম টাকার একটি রিচার্জ প্ল্যান। তবে কোনও স্মার্টফোনে কিন্তু এই প্ল্যান রিচার্জ করতে পারবেন না। এই প্ল্যান JioBharat 4G ফিচার ফোনের জন্য দেওয়া হয়।

আইপিএলের মাঝেই সস্তার প্ল্যান নিয়ে হাজির Jio, 56 দিন আনলিমিটেড কল আর ডেটা
Follow Us:
| Updated on: Apr 04, 2024 | 8:15 AM

রিলায়েন্স জিও (Reliance Jio) ভারতে একটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে। এটি কম টাকার একটি রিচার্জ প্ল্যান। তবে কোনও স্মার্টফোনে কিন্তু এই প্ল্যান রিচার্জ করতে পারবেন না। এই প্ল্যান JioBharat 4G ফিচার ফোনের জন্য দেওয়া হয়। Jio-এর নতুন প্ল্যান 234 টাকায়। JioBharat-এর 234 টাকার প্ল্যানে মোট 28GB ডেটা দেওয়া হয়। অর্থাৎ প্রতিদিন 500MB ডেটা দেওয়া হবে। এই প্ল্যানে আপনি আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। এছাড়াও 28 দিনের জন্য 300টি SMS এর সুবিধা পাওয়া যাচ্ছে। এই রিচার্জ প্ল্যানটিতে 56 দিনের বৈধতা পেয়ে যাবেন।

অতিরিক্ত কী কী সুবিধা পাবেন?

এই রিচার্জ প্ল্যানে আপনি JioSaavn এবং JioCinema-এর কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। JioBharat-এর 234 টাকার প্ল্যানটিকে মিড-বাজেট প্ল্যান বলা হচ্ছে, কারণ এর আগে JioBharat ফিচার ফোনের জন্য সাবস্ক্রিপশন অফার করছিল। 123 টাকা এবং 1234 টাকায় দুটি রিচার্জ প্ল্যান দেওয়া হচ্ছে।

JioBharat-এর 123 টাকার প্ল্যান-

এই প্ল্যানটিতে 28 দিনের বৈধতা পাওয়া যায়। এই প্ল্যানে মোট 14GB ডেটা দেওয়া হচ্ছে। এছাড়াও, প্রতিদিন 500MB ডেটা সহ 28 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং SMS এর সুবিধা পাওয়া যাচ্ছে। এছাড়াও, JioSaavn এবং JioCinema-এর সাবস্ক্রিপশন কমপ্লিমেন্টারি দেওয়া হচ্ছে।

JioBharat-এর 1,234 টাকার প্ল্যান-

এই প্ল্যানটি হল একটি বার্ষিক প্ল্যান, যাতে 336 দিনের বৈধতা পাওয়া যায়। এই প্ল্যানে প্রতিদিন 500MB ডেটা পাওয়া যায়। অর্থাৎ হিসেব করলে আপনি এই প্ল্যানে মোট 168GB ডেটা পেয়ে যাবেন। এই প্ল্যানটি 28 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং SMS সুবিধা সহ আসে। JioSaavn এবং JioSaavn-এর সাবস্ক্রিপশনও এই প্ল্যানে পাওয়া যাচ্ছে।