Sayantika Banerjee, Loksabha Election: তৃণমূল লোকসভা ভোটে প্রার্থী করেননি তাঁকে, মন খারাপ সায়ন্তিকার

Sayantika Banerjee: জল্পনা ছিল বাঁকুড়া লোকসভা কেন্দ্র থেকে আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হবেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। অভিনয় থেকে দূরে বাঁকুড়াতেই মাটি কামড়ে পড়েছিলেন তিনি। অংশ নিয়েছিলেন দলীয় নানা কর্মসূচীতে। তবে ১০ মার্চ বিগ্রেডে তৃণমূলের সভার পর স্পষ্ট হয়ে যায় প্রার্থী হচ্ছেন না সায়ন্তিকা। হয়েছিল অভিমান, TV9 বাংলার কাছে উগরে দিয়েছিলেন ক্ষোভও। তবে তিনি থেমে নেই। নতুন শুরু অভিনেত্রীর। বাংলাদেশের প্রজেক্ট রয়েছে তাঁর হাতে। এরই পাশাপাশি জোর কদমে চলছে শরীরচর্চাও।

Sayantika Banerjee, Loksabha Election: তৃণমূল লোকসভা ভোটে প্রার্থী করেননি তাঁকে, মন খারাপ সায়ন্তিকার
| Edited By: | Updated on: Mar 15, 2024 | 10:57 PM

হাসপাতালে অমিতাভ
১৫ মার্চ, শুক্রবার সকালেই মিলল উদ্বেগের খবর। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। সূত্রের খবর, অ্যাঞ্জিয়োপ্লাস্টি করা হয়েছে তাঁর। শরীরে আর কী-কী সমস্যা রয়েছে, ঠিক কী অস্বস্তি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি, সেই খবর মেলেনি এখনও। বচ্চন পরিবার থেকেও এখনও অভিনেতার স্বাস্থ্যের খবর প্রকাশ্যে আনা হয়নি।

চিন্তা বাড়াচ্ছে পোস্ট
সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অমিতাভ বচ্চন। নিত্যদিন নিয়ম করে ভক্তদের সঙ্গে পোস্টের মাধ্যমে যোগাযোগ রেখে চলেছেছেন তিনি। অসুস্থতার খবর প্রকাশ্যে আসার কিছুক্ষণ আগেই সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, তিনি চিরকৃতজ্ঞ। আর তা নিয়েই বাড়ছে উদ্বেগ। নেটিজ়েনদের প্রশ্ন, তবে কি ভাল নেই বিগ বি? যদিও সঠিক উত্তরের অপেক্ষায় মুহূর্ত গুনছে সকলেই।

বিরক্তিতে সারা?
সারা আলি খান এখন বলিউডের পরিচিত নাম। স্টারকিড হিসেবে সিনেদুনিয়ায় পা রাখলেও এখন তিনি বেশ প্রতিষ্ঠিত। ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। বরাবরই বেশ মিষ্টি স্বভাবের মেয়ে সারা। তবে একটা বিষয়ে তিনি বেজায় বিরক্ত হন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, “কোনও অভিনেত্রী যখন আমার স্টাইল নকল করেন, আমি খুব বিরক্ত হই।”

বিনা পারিশ্রমিকে পরিচালনা রাজামৌলির
‘বাহুবলী’ এবং ‘আরআরআর’ ছবির পরিচালক রাজামৌলির পরবর্তী ছবি তৈরি হচ্ছে এক অরণ্য অভিযানকে কেন্দ্র করে। ছবির নায়ক মহেশবাবু। এক টাকাও পারিশ্রমিক নিচ্ছেন না রাজামৌলি। তবে ছবির ব্যবসার লভ্যাংশ থেকে নির্দিষ্ট শতাংশ টাকা পারিশ্রমিক নেবেন তিনি। সেই মূল্য নাকি ছাপিয়ে যেতে পারে ছবিতে মহেশবাবুর পারিশ্রমিককেও।

মুখে বোটক্স আলিয়ার!
৩১ বছর পূর্ণ করলেন আলিয়া ভাট। পরিবারের সঙ্গে জন্মদিন সেলিব্রেশনে মেতে উঠেছিলেন তিনি। বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে তাঁর। আর তার পরেই শুরু হয়েছে সমালোচনা। নেটদুনিয়ার একটা বড় অংশের দাবি, মুখে বোটক্স করিয়েছেন আলিয়া। চোখের ডার্ক সার্কল রুখে দেওয়ার জন্য করিয়েছেন ফিলার থেরাপিও। যদিও আলিয়া এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি।

আলিয়াকে উইশ ক্যাটরিনার
তাঁর স্বামী রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ছিল ক্যাটরিনা কাইফের। সেই ক্যাটরিনার সঙ্গে দারুণ ভাল সম্পর্ক আলিয়া ভাটের। আলিয়ার ৩১তম জন্মদিনে তাঁকে কী উইশ করলেন ক্যাটরিনা? বললেন, “শুভ জন্মদিন। আনন্দ ছড়াতে থাকো। জীবনে ভাল হোক তোমার।”

বাবা-ছেলে এক ছবিতে
বাবা সানি দেওলের সঙ্গে একই ছবিতে অভিনয় করবেন করণ দেওল। আমির খানের প্রযোজনায় তৈরি ‘লাহোর ১৯৪৭’ ছবিতে সানির ছেলের চরিত্রেই কাস্ট করা হয়েছে করণকে। বিষয়টিতে দারুণ খুশি সানি।

বিয়ে করলেন মীরা
দিন কয়েক আগেই বিয়ে করেছেন প্রিয়াঙ্কা চোপড়ার তুতো বোন মীরা চোপড়া। এতদিন চুপ থাকার পর অবশেষে শেয়ার করলেন ছবি। পাত্র রক্ষিত কেজরিওয়াল পেশায় ব্যবসায়ী। বোনের বিয়েতে উপস্থিত থাকতে পারেননি প্রিয়াঙ্কা। তবে সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি।

নতুন শুরু সায়ন্তিকার
জল্পনা ছিল বাঁকুড়া লোকসভা কেন্দ্র থেকে আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হবেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। অভিনয় থেকে দূরে বাঁকুড়াতেই মাটি কামড়ে পড়েছিলেন তিনি। অংশ নিয়েছিলেন দলীয় নানা কর্মসূচীতে। তবে ১০ মার্চ বিগ্রেডে তৃণমূলের সভার পর স্পষ্ট হয়ে যায় প্রার্থী হচ্ছেন না সায়ন্তিকা। হয়েছিল অভিমান, TV9 বাংলার কাছে উগরে দিয়েছিলেন ক্ষোভও। তবে তিনি থেমে নেই। নতুন শুরু অভিনেত্রীর। বাংলাদেশের প্রজেক্ট রয়েছে তাঁর হাতে। এরই পাশাপাশি জোর কদমে চলছে শরীরচর্চাও।

Follow Us: