Saayoni Ghosh News: নেটিজ়েনরা মনে করিয়ে দিলেন অতীতের সেই মিমের কথা

saayoni ghosh,saayoni ghosh news,saayoni ghosh tmc,saayoni ghosh latest news,tmc saayoni ghosh,saayoni ghosh update,saayoni ghosh arrested,tmc leader saayoni ghosh,saayoni ghosh news update,saayoni ghosh movie,sayoni ghosh,saayoni ghosh news live,saayoni ghosh interview,saayoni ghosh latest update,saayoni ghosh talk,saayoni ghosh post,saayoni ghosh speech,sayani ghosh,saayoni ghosh song

Saayoni Ghosh News: নেটিজ়েনরা মনে করিয়ে দিলেন অতীতের সেই মিমের কথা
| Edited By: | Updated on: Mar 23, 2024 | 9:35 PM

প্রয়াত পার্থসারথি দেব
প্রয়াত অভিনেতা পার্থসারথি দেব। বয়স হয়েছিল ৬৮। ফুসফুসের সমস্যা ছিল অভিনেতার। অনেকদিন থেকেই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। এই কঠিন সময় পরিবারকে পাশে পাননি অভিনেতা। তাঁর মৃত্যুতে গভীর শোকজ্ঞাপন ইন্ডাস্ট্রির শিল্পী এবং কলাকুশলীদের।

ডিপফেকের কবলে কোয়েল
এআই-এর থাবা সর্বত্র। কিছুদিন আগেই ডিপফেক ভিডিয়োর শিকার হয়েছিলেন রশ্মিকা মন্দানা। এবার সেই করাল গ্রাসে অভিনেত্রী কোয়েল মল্লিকও। খোলামেলা পোশাক পরিহিতা এক নারীর ভিডিয়োয় তাঁর মুখ বসিয়ে এমনভাবে সেই ডিপফেক ভিডিয়ো তৈরি করা হয়েছে যে, দেখলে চমকে উঠবেন। এক মুহূর্তের জন্য মনে হওয়া স্বাভাবিক, ‘সত্যি কোয়েলই নয় তো’?

শিবলিঙ্গে দুধ ঢেলে ট্রোল্ড
শিবলিঙ্গ নিয়ে বিতর্কিত ছবি শেয়ার করে রাজ্যবাসীর একটা বড় অংশের রোষের মুখে পড়েছিলেন সায়নী ঘোষ। সেই সায়নীই এবার মন্দিরে গিয়ে শিবলিঙ্গে দুধ ঢালতেই উড়ে এল কটাক্ষ। নেটিজেনদের একটা বড় অংশ ক্ষোভ উগরে দিলেন জননেত্রীর প্রতি। তাঁদের বক্তব্য, “ভোট আসছে, আপনি যাদবপুরের প্রার্থী। সেই কারণেই কি ড্যামেজ কন্ট্রোল? যা বলে ফেলেছেন, তা তো আর ফেরাতে পারবেন না। তাহলে?”

সন্তান সম্পর্কে শুভাশিস
আসন্ন ৬ মে ৩৮ বছরের বিবাহিত জীবন সম্পন্ন করবেন অভিনেতা শুভাশিস মুখোপাধ্য়ায় এবং নাট্যব্যক্তিত্ব ঈশিতা মুখোপাধ্য়ায়। কিন্তু তাঁদের সন্তান নেই। TV9 বাংলা এ ব্য়াপারে প্রশ্ন করলে শুভাশিস বলেছেন, “আমি সন্তানের বাবা হতে পারিনি তো কী? এই নিয়ে আমার কোনও দুঃখ নেই। দিব্যি আছি আমি আর ঈশিতা।”

প্রাক্তনে মজে মন!
ডিসেম্বরে দর্শনা বণিকের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন সৌরভ দাস। কিন্তু তা সত্ত্বেও প্রাক্তন অনিন্দিতা বসু আজও রয়ে গিয়েছেন তাঁর মনে? অন্তত তাঁর ইনস্টাগ্রাম আভাস দিচ্ছে তেমনটাই। ফ্যামিলি অ্যালবামে আজও জ্বলজ্বল করছে তাঁদের কাটানো মুহূর্ত। যদিও সেখানে নেই দর্শনার কোনও ছবি।

কীসের নেশা কাঞ্চন-শ্রীময়ীর
সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টোরাজ। বিয়ের পর একাধিক পোস্টে নজর কেড়েছেন তাঁরা। এবার দিলেন গ্লাস হাতে ছবি। কী ভাবছেন, অন্যকিছু? একেবারেই না। জানালেন, তাঁদের চায়ের নেশার কথা। এই দু’জনেই যে চা-প্রেমী, তা ক্যাপশনেও স্পষ্ট করে দিলেন।

বিস্ফোরক অনুরাগ
পরিচালক অনুরাগ কাশ্যপ, বহু নতুন প্রতিভাকে সুযোগ দিয়েছেন তিনি। তবে এবার থেকে আর নয়। শনিবার সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পোস্ট করে তিনি লিখলেন, ”অনেক সময় নষ্ট করেছি, আর নয়। এবার থেকে আমার সঙ্গে দেখা করতে হলে টাকা দিতে হবে।” বেঁধে দিলেন নিজের মিনিট পিছু দরও।

এ কী বললেন সামান্থা?
১৪ বছর আগে শুরু কেরিয়ার। সেই সময়ের নিজেকে আজ আর চিনতে পারেন না দক্ষিণী হার্টথ্রব সামান্থা রুথ প্রভু। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের প্রথম ছবির একটি ফ্রেম দেখে বললেন, ”আমি এই মেয়েটাকে চিনি না। যে মেয়েটা নিজেকে সব কিছুর সঙ্গে মানিয়ে নিতে চেয়েছিল, যেখানে ব্যর্থতার ভয় আমায় তাড়িয়ে নিয়ে বেড়াত। আমার অসুখ আমায় অনেকটা পাল্টে দিয়েছে। এখন এসব ভাবি না।”

কে শ্রদ্ধার প্রেমিক?
আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর বিগত কয়েক মাস ধরে শ্রদ্ধা কাপুরের ব্যক্তিজীবন নিয়ে অনেক কথা শোনা যাচ্ছে। শ্রদ্ধার সঙ্গে নাকি সম্পর্ক তৈরি হয়েছে তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির লেখক রাহুল মোদীর। মুম্বইয়ের নানা জায়গায় ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে শ্রদ্ধা-মোদীকে। তবে এখনও সম্পর্কের কথা স্বীকার করেননি দু’জনের কেউই।

Follow Us: