Pushpa 2: বাংলাতেও বের হবে ‘পুষ্পা ২’, কোন অভিনেতার কণ্ঠ শোনা যাবে সেখানে?

পুষ্পা ২ ছবিটির টাইটেল ট্র্যাক বাংলা ভাষায় গেয়েছেন তিমির বিশ্বাস। আর গানটির লিরিক্স লিখেছেন শ্রীজাত। তবে এদের সঙ্গে জুড়ে রয়েছেন আরও এক বাঙালি। যিনি গানের মধ্যে আল্লু অর্জুনের জন্য গলা দিয়েছেন। তিনি গম্ভীরা ভট্টাচার্য। সম্প্রতি ব্রাত্য বসুর ছবিতে 'জুনিয়র হুব্বা' হিসাবে তাঁকে চিনেছে সিনেপ্রেমী দর্শক।

Pushpa 2: বাংলাতেও বের হবে 'পুষ্পা ২', কোন অভিনেতার কণ্ঠ শোনা যাবে সেখানে?
| Edited By: | Updated on: May 05, 2024 | 11:33 PM

সুনিধির সঙ্গে এ কী ব্যবহার
সুনিধি চৌহানের কনসার্টে বিপত্তি। গায়িকার দিকে ছুড়ে মারা হল জলের বোতল। কীভাবে সেই পরিস্থিতি সামলালেন তিনি? দেরাদুনের এসজিআরআর বিশ্ববিদ্যালয়ে পারফর্ম করতে গিয়ে ঘটে এই ঘটনা। যদিও মাথা ঠান্ডা রেখে গায়িকা গানের সুরে বলেন ‘আপনি আমার দিকে বোতল নিক্ষেপ করলে কী হবে? অনুষ্ঠানটি বন্ধ করে দেওয়া হবে। আপনি কি এটি চান?’

প্রেম ভাঙল আদিত্য-অনন্যার
গত মাসের গোড়ার দিকে অনন্যার ইনস্টাগ্রাম পোস্ট উস্কে দিয়েছিল ব্রেক আপ জল্পনা, এবার তাতে সিলমোহর দিলেন অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্র। অভিনেত্রীর এক বন্ধু জানিয়েছেন, ‘প্রায় এক মাস আগে, মার্চে ওদের বিচ্ছেদ হয়েছে। সবকিছুই ঠিকঠাক চলছিল, ওদের প্রেমভাঙার খবরটা আমাদের সবার কাছেই খুব শকিং।’

ছেলেকে নিয়ে কী বললেন মালাইকা?

মালাইকা আরোরা ও তাঁর ছেলে আরহান খানের সম্পর্ক কেমন? এবার নিজেই তা খোলসা করলেন মালাইকা আরোরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, আমার দুর্ঘটনার খবর পেয়ে ও ফোনে চিৎকার করতে থাকে, তখনই ফ্লাইট ধরে আমার কাছে চলে আসার চেষ্টা করে, একজন মা, সন্তাানের থেকে আর কী চায়?

ডিনার ডেট
একান্তে একে অপরের সঙ্গে ডিনার ডেটে গেলেন ‘হবু বর-বউ’ আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। সামনেই বিয়ে। চলছে আইবুড়ো ভাত খাওয়ার পর্ব। তারই মাঝে একে অন্যের হাত ধরে ডিনারে গেলেন জুটি। ফাঁক তালে তুললেন সেলফিও।

এ কী বললেন শ্রেয়স
করোনা ভ্য়াকসিনে বিপত্তি! কোভিশিল্ডের পর এবার কোভিড ১৯-এর সাইড এফেক্ট! এমনটাই আবার অনুমান বলিউড অভিনেতা শ্রেয়স তালপাড়ের। মাঝে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। তাঁর কথায়, কোভিড-১৯ টিকা নেওয়ার পরে আমি বেশ ক্লান্তি অনুভব করছিলাম। তাই এই তত্ত্বে কিছুটা পরিমাণে সত্যতা থাকলেও থাকতে পারে।

সুখবর দিলেন সৌমিতৃষা
এখনই আর ছোট পর্দায় ফেরার কোনও ইচ্ছেই অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর। বরং, সিনেমার দুনিয়াতেই নিজের পায়ের তলার মাটি শক্ত করতে চান পর্দার রুমি। এবার দ্বিতীয় ছবির পালা। নাম, ‘১০-ই জুন’। অভিনেত্রীর নায়ক হলেন সৌরভ দাস। সোশ্যাল মিডিয়ায় নিজেই সে সুখবর জানালেন তিনি।

লজ্জায় একশেষ কৌশাম্বী
দিন কয়েক আগেই ফুলকির সেটে আয়োজন করা হয়েছিল কৌশাম্বীর আইবুড়োভাত। মেকআপ রুমে তাঁর সহকর্মীরা আয়োজন করেছিলেন একগুচ্ছ পদ। সেখানেই এক সহকর্মী তাঁকে বলেন, “দেখবি, কোনও ভাবেই যেন তাড়াতাড়ি মাসি-পিসি না হই”। এই কথা শুনেই হাসিতে ফেটে পড়েন সকলে। ওদিকে সন্তান প্রসঙ্গ আসতেই লজ্জায় লাল হয়ে যান কৌশাম্বী। হাত নাড়িয়ে বলতে থাকেন, “না, না এখনই নয়।”

বাংলার ‘পুষ্পা’
পুষ্পা ২ ছবিটির টাইটেল ট্র্যাক বাংলা ভাষায় গেয়েছেন তিমির বিশ্বাস। আর গানটির লিরিক্স লিখেছেন শ্রীজাত। তবে এদের সঙ্গে জুড়ে রয়েছেন আরও এক বাঙালি। যিনি গানের মধ্যে আল্লু অর্জুনের জন্য গলা দিয়েছেন। তিনি গম্ভীরা ভট্টাচার্য। সম্প্রতি ব্রাত্য বসুর ছবিতে ‘জুনিয়র হুব্বা’ হিসাবে তাঁকে চিনেছে সিনেপ্রেমী দর্শক।

হিয়াকে চেনেন?
হিয়া চট্টোপাধ্যায়কে চেনেন? সম্পর্কে শাশ্বত চট্টোপাধ্যায়ের মেয়ে তিনি। দেখতেও যেমন সুন্দর, গুণেও কিন্তু কোনও অংশে কম যান না তিনি। এই মুহূর্তে সেন্ট জেভিয়ার্স কলেজে পড়াশোনা করছেন হিয়া। নাচেও ভীষণ পারদর্শী।

Follow Us: