RG Kar Case, Rachana Banerjee: উঠেছে স্লোগান, একজোট হয়ে সবাই বলছেন, ‘বয়কট, দিদি নম্বর ১’!

RG Kar Case: আরজি কর কাণ্ড নিয়ে যখন গোটা শহর উত্তাল তখন মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ রচনা বন্দোপাধ্যায়। তার পর লাইভ ভিডিয়োয় এসে কান্নাকাটি করে ন্যায় বিচার চেয়ে একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি। তার পর থেকে বিতর্ক যেন আরও কিছু বেড়ে গিয়েছে। গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে দাবি দিদি নম্বর ১ বয়কটের।

RG Kar Case, Rachana Banerjee: উঠেছে স্লোগান, একজোট হয়ে সবাই বলছেন, 'বয়কট, দিদি নম্বর ১'!
| Edited By: | Updated on: Aug 24, 2024 | 11:14 PM

দিদি নম্বর ১ বয়কটের দাবি

আরজি কর কাণ্ড নিয়ে যখন গোটা শহর উত্তাল তখন মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ রচনা বন্দোপাধ্যায়। তার পর লাইভ ভিডিয়োয় এসে কান্নাকাটি করে ন্যায় বিচার চেয়ে একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি। তার পর থেকে বিতর্ক যেন আরও কিছু বেড়ে গিয়েছে। গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে দাবি দিদি নম্বর ১ বয়কটের।

নিশানায় শুভশ্রীর ছেলে

বেশ অনেক দিন আগে নিজের ইনস্টাগ্রামের পাতায় ছেলে ইউভানের একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেই ভিডিয়োয় দেখা যায় নায়িকার একরত্তি শাঁখ বাজাচ্ছে। তিলোত্তমা কাণ্ডের পর সেই ভিডিয়োর ছবি স্ক্রিনশট নিয়ে ভাইরাল। নায়িকার ছেলেকে নিয়ে নেতিবাচক মন্তব্য একাংশের।

জয়াকে নিয়ে কটাক্ষ

দেশ যখন ছাত্র আন্দোলনে জ্বলছিল, তখন কোথায় ছিলেন? প্রশ্নের মুখ পড়তে হচ্ছে তাঁদের। সম্প্রতি বন্যায় হেল্প লাইন নম্বর শেয়ার করে কটাক্ষের মুখে পড়েন অভিনেতা চঞ্চল চৌধুরী, এবার জয়া আহসান। সোশ্যাল মিডিয়ায় নায়িকার লেখা নিয়ে হাসাহাসি চারিদিকে।

প্রিয়াঙ্কার রূপ দেখে হতবাক

ভারতে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভাইয়ের বিয়ে উপলক্ষে যে এবার তাঁর দেশে আসা সে কথা ইতিমধ্যেই জেনে ফেলেছেন সবাই। তবে এবার দেশি গার্লের ব্যবহার দেখে ক্ষুব্ধ বলিপাড়ার একাংশ। ছবি তুলতে আগ্রহী ছবিশিকারিদের সঙ্গে যে ব্যবহার করেন নায়িকা দেখে অবাক অনেকেই।

কবে পথে নামবেন অরিজিত্‍?

তিলোত্তমার ন্যায় বিচার চেয়ে পথে নেমেছেন টলিপাড়ার শিল্পী থেকে সঙ্গীতশিল্পীরা। শনিবারও টালিগঞ্জে জমায়েতের উদ্যোগ নিয়েছে আর্টিস্ট ফোরাম। তবে গত এক সপ্তাহে বার বার এক্স হ্যান্ডলে নিজের বিরক্তির কথা প্রকাশ করেছেন অরিজিত্‍ সিং। সকলের এবার প্রশ্ন গায়ক কবে পথে নামছেন?

এবার রাস্তায় দেবও!
১৪ দিন কেটে গিয়েছে। এখনও পর্যন্ত আরজি কর কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নামতে দেখা যায়নি তৃণমূল সাংসদ দেবকে। কিছু দিন আগেই প্রেমিকা রুক্মিণী মৈত্রের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন জর্ডান। সেখান থেকে ট্রিপের ছবি শেয়ার করায় হয়েছিলেন কটাক্ষের শিকারও। তাঁর ছবি ‘খাদান’-এর টিজার মুক্তি পিছিয়ে ছিলেন ঠিকই, তবে তাতে শান্ত হয়নি আমজনতা। চলছিল খোঁজ। এরই মধ্যে এল খবর। টলিউডের একটা বিরাট অংশের ট্রেন্ড অনুসরণ করে এবার রাস্তায় নামলেন দেবও।

ঘর ভাঙার আসল কারণ ফাঁস
জুলাই মাসেই বিচ্ছেদের ঘোষণা করেছিলেন হার্দিক ও নাতাশা। কেন হয়েছিল বিচ্ছেদ? ঘনিষ্ঠ বন্ধুর কথায়, “নিজেকে নিয়েই ব্যস্ত থাকত হার্দিক। নাতাশা আর পারছিল না। অনেক চেষ্টা করেও ওদের মধ্যে নানা মতভেদ দেখা যাচ্ছিল। নাতাশা খুব চেষ্টা করেছিল হার্দিকের বদল আনতে। কিন্তু দু’জনে দুই ধরনের মানুষ। এর পর নাতাশাই সিদ্ধান্ত নেয় এই সম্পর্ক আর এগিয়ে না নিয়ে যাওয়ার।”

‘প্যান্ট পরতে ভুলে গেছেন?’
ছুটি কাটাতে বিদেশে গিয়েছেন মালাইকা অরোরা। সেখান থেকে শেয়ার করেছেন বেশ কিছু ছবি। কিন্তু এ কী প্যান্ট কোথায়? চরম কটাক্ষের মুখে অভিনেতা। যদিও অনেকে তাঁর পাশেও দাঁড়িয়েছেন। তাঁদের বক্তব্য, “বিকিনি পরেছেন মালাইকা। যেভাবে তিনি পোজ দিয়েছে তাই ওরকম মনে হচ্ছে। তাই নিয়ে এত সমালোচনার কী হয়েছে?”

ভন্সালীর রাগ
পরিচালক ভন্সামীর রাগের হাত থেকে এক শিশুশিল্পীকে রক্ষা করেছিলেন আলিয়া ভট্ট। সম্প্রতি এক সাক্ষাৎকারে সত্য সামনে আনলেন অভিনেত্রী সীমা পাহওয়া। তিনি জানান, শট দিতে গিয়ে বাচ্চাটি ঘুমিয়ে পড়ছিল। বিরক্ত হচ্ছিলেন সঞ্জয়। এক সময় রেগেও যান। সেই শিশুর ঢাল হয়ে দাঁড়ান আলিয়া। পরিচালকের ক্রোধ থেকে রক্ষা পায় একরত্তি।

Follow Us: