RG Kar Doctor’s Murder News: আরজি কর কাণ্ডর প্রতিবাদে সুর চড়িয়েছিলেন আরজে অগ্নি, তারপর?

RG Kar Doctor's Murder Update: আরজি কর কাণ্ডর প্রতিবাদে সুর চড়িয়েছিলেন কলকাতার জনপ্রিয় রেডিও জকি অগ্নি। এক এফএম চ্যানেলের অন্যতম মুখ তিনি। লালবাজারের তরফে আরজি কর কাণ্ডে তাঁকে তলব করে জিজ্ঞাসাবাদ করা হয়। এর পর অগ্নি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘লালবাজারের তলব পেয়ে গিয়েছিলাম। ওঁনারা খুবই সহযোগিতা করেছেন। প্রোডাক্টিভ আলোচনা হয়েছে।

RG Kar Doctor's Murder News: আরজি কর কাণ্ডর প্রতিবাদে সুর চড়িয়েছিলেন আরজে অগ্নি, তারপর?
| Edited By: | Updated on: Aug 14, 2024 | 12:11 AM

সরব তথাগত
১৪ই অগস্ট রাত দখলের ডাক দিয়েছে মেয়েরা। সেই বার্তা ছড়িয়ে দিয়ে তথা ‘তিলোত্তমা’র মৃত্যুর প্রতিবাদে এবার সরব হলেন ‘পারিয়া’ পরিচালক তথা অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘এটা যেন সত্যি হয়… স্যানিটারি ন্যাপকিন কুচিয়ে ছিঁড়ে জানলা দিয়ে ওড়াচ্ছে ছোটো দুই বোন, হাওয়ায় ভাসছে, ছড়িয়ে পড়ছে শহরের দিকে।

ডাক পড়ল অগ্নির
আরজি কর কাণ্ডর প্রতিবাদে সুর চড়িয়েছিলেন কলকাতার জনপ্রিয় রেডিও জকি অগ্নি। এক এফএম চ্যানেলের অন্যতম মুখ তিনি। লালবাজারের তরফে আরজি কর কাণ্ডে তাঁকে তলব করে জিজ্ঞাসাবাদ করা হয়। এর পর অগ্নি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘লালবাজারের তলব পেয়ে গিয়েছিলাম। ওঁনারা খুবই সহযোগিতা করেছেন। প্রোডাক্টিভ আলোচনা হয়েছে।

প্রতিবাদে বং গাই
আর জি কর কাণ্ডে প্রতিবাদে সামিল সমাজের বিভিন্ন স্তরের মানুষ। ভিডিয়ো বানিয়ে তাতে গলা মেলালেন বং গাই কিরণ দত্ত-ও। তাঁকে বলতে শোনা গেল, ‘সমস্যাটা কোথায় জানেন! আরজি করের ঘটনা নিয়ে আমরা সবাই প্রতিবাদ করছি। হয়তো জাস্টিস পাব। কিন্তু এমন অনেক ঘটনা, আমরা জানতেই পারি না। বা জানার চেষ্টাই করি না। প্রতিবাদ হয় না। জাস্টিসও পাই না।’

বড় সিদ্ধান্ত নিলেন দেব
আরজি কর কাণ্ডে ফুঁসছে শহর কলকাতা। গোটা রাজ্য জুড়ে বিভিন্ন জায়গায় হচ্ছে প্রতিবাদ। এরই মধ্যে বড় সিদ্ধান্ত নিলেন ঘাটালের তৃণমূল সাংসদ দেব। দু’দিন আগেই দেব জানিয়েছিলেন আগামীকাল অর্থাৎ ১৪ অগস্ট মুক্তি পাবে তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘খাদান’-এর টিজার। তবে সাম্প্রতিক পরিস্থিতিতে দগ্ধ তাঁর মন। দেব জানালেন এখনই টিজার মুক্তি করবেন না তাঁর আগামী ছবির।

বিচ্ছেদেই মিলায় সব?
যিশু-নীলাঞ্জনার বিচ্ছেদ অবশ্যম্ভাবী। কুড়ি বছরের দাম্পত্যের পর এই বিচ্ছেদ শুধুমাত্র কয়েক দিনের ঘটনার পরিণাম নয়। প্রায় তিন বছর একটানা চলছিল দূরত্ব রচনার পর্ব। এই মুহূর্তে অভিনেতা যিশু সেনগুপ্ত ফিরে গিয়েছেন তাঁর পুরনো গল্ফ গার্ডেনের বাড়িতে। শোনা যাচ্ছে ইতিমধ্যেই ডিভোর্স ফাইলও করেছেন নীলাঞ্জনা।

ফের বাবা হলেন কাবো
২০২৩ সালের ৪ঠা জুলাই একমাত্র কন্যাসন্তানকে হারিয়েছিলেন অ্যালবার্ট কাব। ৮ মাসের কন্যা সন্তান এভিলিনকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন সারেগামাপা জয়ী গায়ক। তবে এক বছর যেতে না যেতেই হাসি ফুটল অ্যালবার্ট কাবো এবং তাঁর স্ত্রী পূজা ছেত্রীর মুখে। ঘরে এল কন্যা সন্তান।

শ্রীদেবীর ৬১তম জন্মদিন
বেঁচে থাকল ১৩ অগস্ট ৬১ বছরে পা দিতেন শ্রীদেবী। তাঁর জন্মদিনে বিশেষ পোস্ট করেছেন কন্যা জাহ্নবী কাপুর। জাহ্নবী লিখেছেন, “শুভ জন্মদিন। তোমাকে ভালবাসি মা।” সেই পোস্টে ভালবাসা জানিয়েছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও অনন্য়া পান্ডের মতো তারকারা।

বলিউডে ফিরছেন আদনান সামি
৯ বছর বলিউড থেকে সরেছিলেন গায়ক আদনান সামি। তিনি শেষবার গেয়েছিলেন সলমন খানের ছবি ‘বজরঙ্গি ভাইজান’-এ। তাঁর কামব্যাক হতে চলেছে ‘কাসুর’ ছবিতে। তাতে তিনি একটি রোম্যান্টিক গান গাইবেন। ছবিটি ভয়ের গল্প বলবে।

মায়ের উপর কেন রেগেছিলেন রুক্মিণী?
রুক্মিণী মৈত্রর একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে রুক্মিণী বলছেন, “বাবার মৃত্যুর পরদিনই মা কাজে বেরলেন। আমাকে শুটিংয়ে যেতে বললেন। ওই দিন একটু হলেও আমার মাকে অপছন্দ হয়েছিল। মনে হয়েছিল, সারাজীবন বাবা-মায়ের মধ্যে যে ভালবাসা আমি দেখেছিলাম, হয়তো পুরোটাই মিথ্যা।”

Follow Us: